১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ঘরে ঘরে জাকের পার্টির দাওয়াত পৌছে দিতে হবে,ড, সায়েম আমীর

নাজমুল হক মুন্না ::
জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল সমবেত দলীয় নেতা কর্মীদের উদ্যেশ্যে বলেছেন, বিশ্ব ওলী হযরত শাহ্সুফী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) কেবলাজান ছাহেবের আদর্শ, আল্লাহু আকবার ধ্বনী আপনাদের রক্তের ভিতর প্রবাহিত। জাকের পার্টি আপনাদের শেকড়। আপনাদের ঠিকানা। আপনাদের বিশ্বাস ও ভালোবাসা। এই জাকের পার্টির অর্থনৈতিক কর্মসূচীর দাওয়াত নারায়নগঞ্জের ঘরে ঘরে পৌছে দিতে হবে।

শনিবার দুপুরে নারায়নগঞ্জ জেলা ও মহানগর জাকের পার্টি ও সহযোগী সংগঠন সমূহের অর্থনৈতিক কর্মসূচী বাস্তবায়ন সন্মেলনে বক্তৃতাকালে তিনি এ সব কথা বলেন।

নারায়নগঞ্জের চারারগোপস্থ মসজিদ-ই – খাজাবাবা ফরিদপুরী (কুঃছেঃআঃ) কমপ্লেক্সে আয়োজিত সন্মেলনে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর সভাপতি মুরাদ হোসেন জামাল।

ড. সায়েম আমীর ফয়সল বলেন, জাকের পার্টি অগ্নি সন্ত্রাস,টেন্ডারবাজি,দুর্নীতি করে নি। করবেও না কোন দিন। আমাদের সকল অর্জন সততার বিনিময়ে করে নিতে হবে। আর তাই জাকের পার্টি অর্থনৈতিক কর্মসূচী বাস্তবায়নে সর্বাত্মক কাজ করে যাচ্ছে।

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান বলেন, বিশ্ব ওলীর (কুঃ ছেঃ আঃ) স্বীকৃত আন্দোলন, স্বীকৃত আদর্শ বুকে নিয়ে সততার সাথে অর্থনৈতিক আন্দোলন চালিয়ে যেতে হবে। ধর্মীয়,আধ্যাত্মিক ও রাজনৈতিক কর্মকান্ডের পাশাপাশি অর্থনৈতিক কর্মকান্ডও সফল করতে হবে।

ড.সায়েম আমীর ফয়সল বলেন, আমরা মূলধারায় সম্পৃক্ত হয়ে এগিয়ে চলেছি ; কাউকে গাল মন্দ করে বা কারো পায়ে পা দিয়ে নয়। জাকের পার্টি অর্থনৈতিক রূপরেখা তৈরী রেখেছে। অর্থনৈতিক ভবিষ্যৎ নিশ্চিত করার লক্ষ্যেই এ রূপরেখা প্রণয়ন করা হয়েছে। তিনি জাকের পার্টির অর্থনৈতিক কর্মসূচী বাস্তবায়নে নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের মূলদল ও সহযোগী সংগঠন সমূহের সর্বস্তরের নেতা কর্মী সমর্থকদের ঘরে ঘরে যাওয়ার উদাত্ত আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ