১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তালতলীতে সাংবাদিকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় জিডি ব্রাজিলের হারে অজ্ঞান হয়ে হাসপাতালে বরগুনার এক সমর্থক ! নয়াপল্টনে পুলিশের সরব অবস্থান ! বিএনপি অফিসের ফটকে তালা সেমিফাইনালে যুদ্ধ হবে আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ! বাদ পড়লো ব্রাজিল-নেদারল্যান্ডস ব্রাজিলকে কাঁদিয়ে সেমিফাইনালে ক্রোয়েশিয়া ঢাকা-বরিশাল রূটের চারটি লঞ্চের যাত্রা বাতিলঃ বিএনপি বলছে সরকারের চক্রান্ত বরিশাল নগরীতে ঝুঁকিপূর্ন ভবনমালিক কতৃক পুকুর ভরাটের পায়তারা ! পাইলসের রোগীর অপারেশন হয়েছে জিহ্বায় ! ডাক্তার বললেন, ভুল হয়েছে... অন্যায় ও বিতর্কের বাইরে থেকে মানবাধিকার কর্মীদের কাজ করতে হবে : কেসিসি মেয়র বাকেরগঞ্জে বৃদ্ধা নারীকে হত্যার চেষ্টা, শেবাচিমে ভর্তি!

চরফ্যাশনে অধ্যক্ষ নজরুল স্বরণে ২৫০ জন রোগীকে ফ্রি চিকিৎসা দিয়েছে এসটিএস হাসপাতাল 

নিজস্ব প্রতিবেদক :
চরফ্যাশন সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ সাবেক এমপি প্রাজ্ঞ রাজনীতিবিদ মরহুম এম এম নজরুল ইসলাম’র স্মরণে এসটিএস হাসপাতালে দুই দিন ব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। অধ্যক্ষ নজরুল ইসলাম’র মৃত্যু দিবস উপলক্ষ্যে এসটিএস হাসপাতাল কর্তৃপক্ষ  ১৭ ও ১৮ সেপ্টেম্বর এর আয়োজন করে ।
১৩ জন দক্ষ্য চিকিৎসক দুই দিনে ২৫০ জন লোককে ফ্রি চিকিৎসা দিয়েছেন বলে হাসপাতাল সুত্রে জানাগেছে।
ফ্রি চিকিৎসা নিতে আসা একাধিক রোগীর সঙ্গে আলাপকালে তারা জানায়,ডাক্তারের ভিজিটের  টাকা না থাকায় অসুস্হ্য হয়েও চিকিৎসা নিতে পারছিলাম না, ক্যাম্পে এসে ফ্রি চিকিৎসা নিতে পেরে উপকৃত হয়েছি।
হাসপাতালটির চেয়ারম্যান বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) মো. মজিবুর রহমান সাংবাদিককে  জানান, গ্রামগঞ্জের গরীব অসহায় রোগীদের জন্য বিশেষ বিশেষ দিনে তাদের এধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ