১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলাচিপায় নৌ পরিবহন প্রতিমন্ত্রীর আগমনে উপজেলা আওয়ামী লীগের ফুলেল শুভেচ্ছা মাধবপাশায় ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর উদ্যোগে নৌকার ব্যাপক গণসংযোগ দেহেরগতি আ'লীগ নেতা মাসুম রেজার নেতৃত্বে নৌকার ব্যাপক গণসংযোগ আল্লাহ’র পরে কৃতজ্ঞতা সদ্ব্যবহার ও মান্যতা পাওয়ার সবচেয়ে উপযুক্ত মাখলুক ‘পিতা-মাতা’ প্রবীন সাংবাদিক সরওয়ারের মৃত্যুঃ জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক বরিশাল-কুয়াকাটা মহাসড়কে রাতে ছিনতাইকালে চাইনিজ কুড়ালসহ তিন কিশোর গ্রেফতার ব্রিজের উপর বাশের সাঁকো ! কাজীরহাটে সাবেক চেয়ারম্যান বাড়ীর সম্মুখে জনদূর্ভোগ বেতাগীর কাজীরাবাদ ইউনিয়নে সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় উজিরপুরে গলায় ফাঁস দিয়ে দিনমজুরের আত্মহত্যা কেদারপুরে ভ্যান প্রতীকের প্রার্থীর কর্মীকে মারধর

চরফ্যাশনে চুরির অপবাদ দিয়ে যুবককে মধ্যযুগীয় নির্যাতন

নিজস্ব প্রতিবেদক : চুরির অপবাদ দিয়ে চরফ্যাশনের এক যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছে গ্রামপুলিশের সদস্য ও তার ছেলেরা। বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা সাইফুল ইসলামের ছেলে মো.সবুজ (২৫) কে একই এলাকার আবদুস সালাম চৌকিদার ও তার দুই ছেলে ফিরোজ এবং রিয়াজসহ ৪/৫জন মিলে হত্যার উদ্দেশ্যে মারধর করে বলে অভিযোগ করেন ভুক্তভোগী। চরফ্যাশন সরকারী হাসপাতালে চিকিৎসাধীন মো. সবুজ অভিযোগ করে বলেন, আমার বোনের বাড়িতে বেড়াতে গেলে প্রতিবেশি সালাম চৌকিদারের ছেলে রিয়াজ পূর্ব বিরোধের জের ধরে আমাকে রাস্তা থেকে জোরপূর্বক টেনে হিচরে তাদের বাড়িতে নিয়ে তার পিতা সালাম চৌকিদার ও ভাই ফিরোজসহ অন্যান্যরা মিলে একত্রিত হয়ে হত্যার উদ্দেশ্যে লাঠি দিয়ে দফায় দফায় মারধর করে।
এসময় স্থানিয়রা উদ্ধার করতে আসলে আমাকে চোর অপবাদ দিয়ে হাত পা বেধে আবারও বেধরক মারধর করেন তারা। প্রত্যক্ষদর্শী আবদুল হালিম সাংবাদিককে বলেন, পারিবারিক পূর্ব শত্রুতার জেরে সবুজকে তারা মারধর করে সবুজদের বাড়ির সামনে অজ্ঞান অবস্থায় ফেলে চলে যায়। তবে অভিযুক্ত আবদুস সালাম চৌকিদার বলেন,আমি মারধর করিনি আমার ছেলেরা মারধর করতে পারে। আমি ঘটনাস্থলে ছিলামনা।
সচেতন মহল মধ্যযুগীয় কায়দায় যুবককে মারধর করার সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছে।

এব্যাপারে শশিভূষণ থানার ওসি রফিকুল ইসলাম সাংবাদিককে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ