২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

চরফ্যাশনে জমিজমা সংক্রান্ত বিরোধে ভাইয়ের উপর হামলা করেছে ভাই, গৃহ ভাংচুর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক : ভোলার চরফ্যাশন পৌরসভার ৭ নং ওয়ার্ড আপন ভাইয়ের উপর হামলা চালিয়ে ভাইকে আহত এবং তার বসতগৃহের সামনের টিনের প্রাচীর (বেড়া) ভাংচুর করেছে অাপন ভাই, ভাতিজা ও ভাতিজিরা। গত ৩০ মার্চ সকাল ৭ টায় পৌরসভার ৭ নং ওয়ার্ডে খলিফা বাড়িতে এই ঘটনা ঘটে।
ভুক্তভোগী মিন্টু খলিফা( ৫০) সাংবাদিককে বলেন, আমি দীর্ঘদিন ধরে আমার জমিতে গৃহ নির্মান ও গৃহের সামনে টিনের প্রাচীর দিয়ে বসবাস করে আসছি। গত ৩০ মার্চ সকালে আমার বড় ভাই কাসেম খলিফা( ৬৫) ছোট ভাই জাকির( ৪৫), তার বউ সাজেদা (৪০), ছেলে রুবেল (২৪), মেয়ে করুনা (৩০), শামিমা (২০), ও আরজু (২৭)সহ আরো অনেকে সংঘবদ্ধ হয়ে আমার বাড়ির সামনের টিনের প্রাচীর (বেড়া) ভাংচুর করে। ভাংচুরের কারণ জানতে চাইলে তারা আমাকে লাঠি দিয়ে মারধর করে। আমার ২ ছেলে ও ১ মেয়ে কেউই বাড়িতে থাকেনা। একজন প্রবাসে, একজন ঢাকায় চাকুরি করেন। আমাকে একা পেয়ে বিভিন্ন সময় হত্যার হুমকি দিয়ে আসছে। ওইদিন দিনে ও মারার জন্য হামলা করে। আমি মার খেয়ে বাঁচার তাগিদে বসায় চলে আসি।
হামলায় শিকার পরিবারটি সংঘবদ্ধ ভাইদের ভয়ে থানায় অভিযোগ করতে সাহস পাচ্ছে না।
একটি সূএে জানা গেছে, হামলাকারী জাকির খলিফা ও তার বউ মাদক কারবারি। ইতোপূর্বে একাধিকবার জেলে ছিল। চরফ্যাশন থানায় তাদের নামে একাধিক মামলা রয়েছে।

অপরদিকে মিন্টু খলিফার উপর হামলার ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সচেতনমহল দায়ীদের বিরুদ্ধে আইনী ব্যবস্হা গ্রহণে প্রশাসন ও জনপ্রতিনিধিদের সুদৃষ্টি কামনা করছে।

সর্বশেষ