৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বেষ্ট হসপিটালেটি এন্ড ট্যুরিজম লিডার হিসাবে স্বীকৃতি পেয়েছেন ভোলার কৃতি সন্তান সাখাওয়াত ভোলায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো যুবকের বরিশালে সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে আ.লীগের শান্তি সমাবেশ মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি আন্দোলন করছে : মঈন খান বরিশালে কোষ্টগার্ডের অভিযানে দুইদিনে ৭০ মন জাটকা জব্দ দূষণমুক্ত শিল্পকারখানা স্থাপন হবে আমাদের আগামী শিল্পবিপ্লব : বরিশালে শিল্পমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের ধাক্কায় বাবার সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছেলে আগৈলঝাড়ায় স্কুলড্রেস কেনার জমানো টাকা ভেঙে ফেলায় কিশোরীর আত্মহত্যা এ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল : তোফায়েল এবার ববির খাবারে পাওয়া গেল সিগারেটের ফিল্টার!

চরফ্যাশনে তিন ইউপিতে তিনজনের মনোনয়ন বাতিল

এম লোকমান হোসেন, নিজস্ব প্রতিবেদক :
ভোলার চরফ্যাসন উপজেলায় তিন ইউপি নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীসহ তিন মেম্বর প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করেছে রিটানিং কর্মকর্তা।

আজ শনিবার অফিসার্স ক্লাবে যাছাই বাচাই কালে এসব প্রার্থী ও তাদের পরিবারের সদস্যরা সরকারী সুযোগ সুবিধার গ্রহন করায় তাদের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

নির্বাচন অফিস সুত্রে জানা যায়,চরফ্যাসন উপজেলার জিন্নাগড়, আমিনাবাদ ও নীলকমল তিন ইউনিয়নে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থীসহ স্বতন্ত্র প্রার্থীসহ ১৪ জন চেয়ারম্যান, সাধারন সদস্য পদে ১০২জন, সংরক্ষিত পদে ৩০জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

শনিবার মনোনয়ন পত্র যাচাই বাচাই কালে জিন্নাগড় ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোল্লা আবুল কালাম আজাদ এর পরিবাররের সদস্যদের নামে জিন্নাগড় ইউনিয়নে খাদ্যবান্ধব কর্মসূচীর আওয়াতায় ১০ টাকা কেজি দরের চালের ডিলারশীপ থাকায় প্রাথমিকভাবে মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

অপর দিকে একই ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী মোঃ রুবেলের নামে খাদ্যবান্ধদ কর্মসূচীর আওয়াতায় ১০ টাকা কেজি দরের চালের ডিলারশীপ থাকায় তার মনোনয়ন পত্র প্রাথমিভাবে বাতিল করা হয়েছে। এছাড়াও নীলকমল ইউনিয়নে ৪ নং ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী আবুল কালাম আজাদের ঋণ খেলাপীর দায়ে তার মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসার মো. রফিকুল ইসলাম জানান, নিজ নির্বাচনী এলাকায় এসব প্রার্থী ও তাদের পরিবারের সদস্যরা সরকারী সুবিধার আওয়াতায় থাকায় যাচাই বাচাই কালে তাদের মনোনয়ন পত্র বাতিল করা হয়। তবে প্রার্থীদের আপিল করার সুযোগ আছে।

আগামি ২৮ডিসেন্বর এই তিন ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে ভোট অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ