৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত গলাচিপায় এ্যাম্বুলেন্স সেবায় চলছে রমরমা ব্যবসা। ৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক

চরফ্যাশনে দু‘সাংবাদিকের বিরুদ্ধে মামলা॥ সাংবাদিক সংগঠনের প্রতিবাদ ও নিন্দা

বরিশাল বানী ডেস্ক :  দ্বীপজেলা ভোলার  চরফ্যাশন উপজেলার ‘চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের’ সদস্য আমার সংবাদ প্রতিনিধি এম নোমার চৌধুরী, অনলাইন জার্নালিস্ট এ্যাসোশিয়েশন ও মফস্বল সাংবাদিক ফোরামের সদস্য স্বদেশ প্রতিদিন প্রতিনিধি সিরাজুল ইসলামসহ তার পরিবারের ১৩ জনের বিরুদ্ধে চরফ্যাশন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি তদন্তের করে রিপোর্টের জন্যে দুলারহাট থানাকে নির্দেশ দেয়া হয়েছে।
ভুক্তভোগী পরিবারের সদস্যরা বলেন, চরফ্যাশন উপজেলার আহম্মদপুর গ্রামের ফরিদাবাদ গ্রামের ২০ জুলাই বিকালে আমাদের গাছ থেকে হানিফ, হিরন, এমরান, আল আমীন, তাছলিমা বেগম, নুরজাহান,হাফেজা বেগমগংরা নারিকেল পাড়ছিল। এই ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিকের পিতা নুরুল ইসলাম,তার ছেলে আনোয়ার, সিরাজুল ইসলামসহ ৫/৬জনকে কুপিয়ে ও পিটিয়ে যখম করেছে। এই ঘটনায় দুলারহাট থানায় একটি মামলা দায়ের করা হয়। ৪ কিশোরগ্যাংকে পুলিশ আটক করেছে। বাকী আসামীকে আটক না করে ফয়সালার কথা বলে দুলারহাট থাানার ওসি মোরাদ হোসেন, স্থানীয় আহম্মদপুর ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম, মজিবনগর ইউপির চেয়ারম্যানর আব্দুল ওদুদ মিয়া, সাবেক ইউপির সদস্য রুহুর আমীন রনি, বর্তমান সদস্য ইব্রাহীম, কামরুল ইসলামসহ জমি মাপ দেয়। এতে হানিফ মাঝি থেকে সাড়ে ১৩শতক জমি পাওয়ানা হয়েছি। ওই জমি সাংবাদিক পরিবারকে না বুজিয়ে দিয়ে উল্টো চরফ্যাশন আদালতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ২৫ অক্টোবর।
এদিকে সাংবাদিক পরিবারের বিরুদ্ধে মামলা দেয়ায় চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের সভাপতি ইয়াছিন আরাফাত, সাধারণ সম্পাদক যুগান্তর প্রতিনিধি আমির হোসেন, অনলাইন জার্নালিস্ট এ্যাসোশিয়েশন চরফ্যাশন শাখার সভাপতি সমকাল প্রতিনিধি নোমান সিকদার, সম্পাদক ইত্তেফাক প্রতিনিধি মিজান নয়ন, বাংলাদেশ মফাস্বল সাংবাদিক ফোরামের সভাপতি আমাদের সময় প্রতিনিধি আদিত্য জাহিদ, সম্পাদক সংবাদ প্রতিদিন প্রতিনিধি নুরুল্লাহ ভূইয়া প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ