১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন পিরোজপুরে তুচ্ছ ঘটনায় যুবককে পিটিয়ে জখম পটুয়াখালীতে মালিক সমিতির সভাপতির বাসকে জরিমানা, দেড় ঘণ্টা মহাসড়ক অবরোধ

ধানক্ষেত থেকে ঔষধ ব্যবসায়ীর লাশ উদ্ধার!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক : চরফ্যাশন উপজেলার ১০নং হাজারীগন্জ ইউনিয়নে ধানক্ষেতে পাওয়া গেছে আব্দুল খালেক (৪১) নামে এক ঔষধ ব্যবসায়ীর লাশ!

শশীভূষণ থানা পুলিশ আজ রোববার (১৯ মার্চ) সকালে উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ড মুন্সিগঞ্জ এলাকার নুরউদ্দিন কাজির বাড়ির পূর্বপাশের ধানক্ষেত থেকে লাশ উদ্ধার করেন। উদ্ধার হওয়ায় ঔষধ ব্যবসায়ীর কাছে দুইটি মোবাইল ফোন ও একটি টর্চলাইটসহ লক্ষাধিক টাকা পাওয়া যায়। এদিকে পরিবারের দাবি এত টাকা ও স্মাট মোবাইল ফোন থাকার কথা নয় তার সাথে। মৃত আব্দুল খালেক উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়ন ২ নম্বর ওয়ার্ডের মৃত আজিজ চৌকিদারের ছেলে। এমন ঘটনার পর থেকে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলে ঘটনাস্থলে শত শত মানুষ দেখতে ভিড় জমায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত (১৬ মার্চ) বৃহস্পতিবার রাত আনুমানিক ১টায় বাসা থেকে নিখোঁজ হন ঔষধ ব্যবসায়ী আব্দুল খালেক। এরপর সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করে না পাওয়া শশীভূষণ থানায় নিখোঁজ হওয়া আব্দুল খালেকের স্ত্রী জাকিয়া বেগম বাদী হয়ে সাধারণ ডায়েরি করেন। ডায়েরির ১২ ঘন্টা পর ধানক্ষেতে মিলল স্বামীর নিথর দেহ।

শশীভূষণ থানার (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী সাংবাদিককে জানান, হাজারীগঞ্জ ১ নম্বর ওয়ার্ডে ধানক্ষেতে ওই ব্যবসায়ীর লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে তিনি সহ সঙ্গীয়ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে সুরতহাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

লাশের সাথে থাকা মোবাইল ফোন ও নগদ এত টাকা থাকার কথা নয় বলে দাবী তার পরিবারের! টাকা থাকার পিছনের আসল রহস্য বের হবে জড়িত কাউকে গ্রেফতার করা গেলে।

সর্বশেষ