৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চরফ্যাশনে পরচুলা শিল্প বিকাশে উন্মুক্ত সেমিনার

এম লোকমান হোসেন, নিজস্ব প্রতিবেদক :
ভোলার চরফ্যাশনে দুস্থ,অসহায়,স্বামী পরিত্যক্তা ও বিধবা মহিলাদের সাবলম্বীকরণে পরচুলা ক্ষুদ্র শিল্পের বিকাশ ও নতুন উদ্ভাবনী উদ্যোগ সৃষ্টি সংক্রান্ত উন্মুক্ত সেমিনার ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ১৯ অক্টোবর ) দুপুর ১২ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে চরফ্যাশন বজ্রগোপাল টাউন হলে এই উন্মুক্ত সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান রাহুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ভোলা জেলা প্রশাসক তৌফিক-ইলাহী চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন ও চরফ্যাশন পৌর মেয়র মো. মোরশেদ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা রাখেন, সাংবাদিক আমির হোসেন, উদ্যেক্তা রাজ্জাক, রাজশাহীর বাঘমারা পত্রিকার সাংবাদিক মোনায়েম বিল্লাহ, চেয়ারম্যান আলমগীর হাওলাদার প্রমুখ।

এ সময় উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সহকারী কমিশনার (ভূমি) আবদুল মতিন খান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মামুন হোসাইন, উপজেলা শিক্ষা অফিসার অহিদুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরনবী, উপজেলা খাদ্য কর্মকর্তা আবু বকর ছিদ্দিক,সাংবাদিক এম আবু সিদ্দিক, কামরুজ্জামান, কামাল মিয়াজি, কামাল গোলদার, এম লোকমান হোসেন, নোমান সিকদার, কামরুল সিকদার, নুরুল্ল্যাহ ভূইয়া, এর আর সোয়েব চৌধুরী, হাসান লিটনসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, বিধবা নারী, দূস্থ,অসহায় এবং স্বামী পরিত্যক্ত নারীরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ