৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

চরফ্যাশনে পিতা-পুত্রকে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: ভোলার চরফ্যাশনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোঃ নুরুল ইসলাম(৪৫) ও তার ছেলে আরিফ দরবেশ(২৪)কে পিটিয়ে রক্তাক্ত করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার(১০জুলাই) সকাল ৯ টায় ইব্রাহিম দরবেশের বাড়ির ভিতরে বসে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলো ওই থানার ৯নং ওয়ার্ড উত্তর মাদ্রাজ গ্রামের বাসিন্দা মৃত ফারুক দরবেশের ছেলে ও নাতি। স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিকভাবে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত আরিফ দরবেশের অবস্থা আশঙ্কাজনক হলে সেখানকার কর্মরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে প্রেরণ করেন। বর্তমানে তিনি এ হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ নিয়ে আহত স্বজনরা জানান, আরিফ দরবেশের শিশু কন্যা আফ্রিন ও আজমিনকে মাদ্রাসা থেকে আসার পথে নিরবের ছেলে মারধর করে। বিষয়টি আরিফ দরবেশ নিরবের পরিবারকে জানালে তারা উল্টো আরিফ দরবেশকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এনিয়ে উভয়ের মাঝে কথা কাটাকাটির একপর্যায়ে কাঞ্চন মিয়া তার ছেলে নিরব, স্ত্রী হোসনেয়ারা, পুত্রবধূ রোকেয়া, মেয়ে রুজিনা,আবুসহ অজ্ঞাত ৪/৫ সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আরিফ দরবেশের উপরে হামলা চালায়।

তার চিৎকার শুনে পিতা নুরুল ইসলাম ছুটে আসলে তাকে পিটিয়ে রক্তাক্ত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ