২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

চরফ্যাশনে বিএনপি’র নির্বাচনীয় সভা অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদকঃ চরফ্যাশনে পঞ্চম ধাপের পৌরসভা নির্বাচনে প্রচারণায় কেন্দ্রীয় বিএনপি ও ভোলা জেলা বিএনপির নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।

আজ শনিবার (২০ফেব্রুয়ারী) চরফ্যাশন থানা রোড সংলগ্ন পৌরসভা ৭নং ওয়ার্ডে অবস্থিত বিএনপি’র মেয়র প্রার্থী হুমায়ুন কবির শিকদারের নির্বাচনী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর বিএনপি’র আয়োজনে নির্বাচনী প্রচারণা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন, জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন ও সিনিয়র সহ-সভাপতি ফেরদাউস আহমেদ।

পৌর বিএনপির’র সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম ভুট্টুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম নয়ন বলেন, রাজনীতি হচ্ছে প্রতিযোগীতার একটি মঞ্চ। এখানেঐক্যবদ্ধভাবে কাজ করলেই কেবল সফল হওয়া সম্ভব । চরফ্যাশন পৌরসভার সকল ভোটারদের প্রতি আমার অনুরোধ রইলো মা মাটি ও দেশকে বাচাঁতে এবং গণতন্ত্রকে বাঁচাতে বিএনপির মেয়র প্রার্থী হুমায়ুন কবির শিকদারকে ধানের শীষে ভোট দিয়ে আসন্ন পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে জয় যুক্ত করুন। নির্বাচনী মাঠ থেকে বিএনপি’র কেউ পিছু পা হবেন না।

উপজেলা বিএনপি’র যুব বিষয়ক সম্পাদক আহসান উল্লাহ বাহারের সঞ্চালনায় উপস্থিত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এসময় বিএনপির মেয়র প্রার্থী হুমায়ুন কবির শিকদারসহ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য ও চরফ্যাশন আইনজীবী সমিতির সদস্য এডভোকেট এমএইচএ হিরন ও যুবদল নেতা রনি এবং রাজিবসহ কয়েকশ নেতা কর্মী উপস্থিত ছিলেন।

এম লোকমান হোসেন
চরফ্যাশন , ভোলা

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ