৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

চরফ্যাশনে বিএমএসএফ এর নয়া কমিটি

 

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ভোলার চরফ্যাসন উপজেলা শাখার কমিটি অনুমোদন ও কোড নাম্বার প্রদান করা হয়েছে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এর সভাপতিত্বে রবিবার(১১জুলাই) বিকাল চারটায় অনুষ্ঠিত কেন্দ্রীয় কমিটি এক ভার্চুয়াল সভায় ভোলার চরফ্যাসন, কক্সবাজার জেলা ও নোয়াখালীর সুবর্ণচর শাখা কমিটিকে অনুমোদন ও কোড নাম্বার প্রদান করা হয়। এসময় নব নির্বাচিত তিনটি শাখা কমিটির নেতৃবৃন্দও ভার্চুয়াল সভায় যুক্ত ছিলেন।
এসময় ভোলার চরফ্যাসন উপজেলা শাখার ১৯ সদস্যবিশিষ্ট এই কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন দৈনিক আমাদের সময়ের উপজেলা প্রতিনিধি আদিত্য জাহিদ চৌধুরী ও সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক সংবাদ প্রতিদিন এর উপজেলা প্রতিনিধি নুর উল্লাহ ভূইয়া ।
কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি খোরশেদ আলম (আমার সংবাদ), সহ-সভাপতি মাহবুবুল আলম (ভোরের ডাক), যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রানা (আমার সংবাদ ), যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন (ক্রাইম আওয়ার ডটকম) সাংগঠনিক সম্পাদক- জিহাদুল ইসলাম(খোলা কাগজ), সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম (সাপ্তাহিক জনতার দলিল), অর্থবিষয়ক সম্পাদক নোমান চৌধুরী (আমার সংবাদ) ,দপ্তর সম্পাদক হাসান লিটন (আলোকিত সকাল), প্রচার ও প্রকাশনা সম্পাদক এম আর মমিন (সময়ের চিত্র), ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম (স্বদেশ প্রতিদিন), তথ্য,যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাছলিম আখন(কোয়ালিটি টিভি বাংলা)।

নির্বাহী সদস্যরা হলেন: এ আর রাসেল খান(ভোলা বাণী ডটকম) সামছুদ্দিন হাওলাদার (সকালের সময়)।
মিজান মুন্সি (তৃতীয় মাত্রা),নাজিম উদ্দিন (বিশ্ব মানচিত্র)
সহযোগী সদস্য এইচ এম নোমান( দৈনিক ভোলা টাইমস), মোঃ জুয়েল (মাতৃজগত)।

পরে পুরাতন কমিটির নেতৃবৃন্দকে নতুন কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর ও নতুন কমিটির নেতৃবৃন্দকে দায়িত্ব গ্রহনের মধ্য দিয়ে সাংগঠনিক কার্যক্রম শুরুর আহবান জানানো হয়। এবং
কমিটির সদস্যরা সাংবাদিকদের স্বার্থ রক্ষায় কেন্দ্রীয় বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায়ে দৃঢ় প্রত্যয়ে কাজ করবেন বলে আশা প্রকাশ করা হয়।

উল্লেখ্য,এর আগে বিএমএসএফ চরফ্যাসন উপজেলা শাখার অস্থায়ী কার্যালয়ে সদস্যদের উপস্থিতে প্রস্তাবিত কমিটি গঠন করে কেন্দ্রীয় বিএমএসএফ এর নিকট প্রেরণ করা হলে যাচাই বাছাই শেষে গতকাল এই কমিটির অনুমোদন ও শাখাকে ১২৪ নাম্বার কোড প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ