১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন

চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম লোকমান হোসে, নিজস্ব প্রতিবেদক :ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে  চরফ্যাশন প্রেসক্লাবের আয়োজনে বার্ষিক আনন্দ ভ্রমণ খাগড়াছড়ির আলুটিলা, রাঙামাটির সাজেক ভ্যালি ও কংলাক পাহাড়ে অনুষ্ঠিত হয়েছে। 

বার্ষিক আনন্দ ভ্রমণ উপলক্ষে গত ২৯   ফেব্রুয়ারি বৃহস্পতিবার  ভোর ৬টায় বেতুয়া লঞ্চ ঘাট থেকে স্পিড বোট যোগে নদী পথে উত্তর হাতিয়া হয়ে সেখানে থেকে সড়ক পথে খাগড়াছড়ির যাওয়া হয়। ওইদিন রাতে খাগড়াছড়ির হোটেলে গাইরিং অবস্থান শেষে মহান আল্লাহর অপরুপ প্রাকৃতিক সৃষ্টির অন্যতম নিদর্শন আলুটিলা নামক গুহার একপাশ দিয়ে প্রবেশ করে অন্য পথে বেরিয়ে যায় প্রেসক্লাবের সদস্যরা।
পরদিন পহেলা মার্চ শুক্রবার সকালে খাগড়াছড়ি থেকে চাদেঁর গাড়ি যোগে রাঙামাটির সাজেক ভ্যালিতে গিয়ে সাজেক ভ্যালির গুরুত্বপূর্ণ স্পষ্ট পরিদর্শন করা হয়।
বিকেলে কংলাক পাহাড় পরিদর্শন করে রাতে সাজেকে ভ্যালিতে দার্জিলিং রিসোটে চরফ্যাশন প্রেসক্লাবে সন্মানিত সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন ও সাংগঠনিক সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান এর জন্মদিন কেক কেটে উদযাপন করা হয়। আনন্দ ভ্রমণের বিশেষ আকর্ষণ ভাগ্য যাচাই লটারি অনুষ্ঠিত হয়।
এবার লটারিতে প্রেসক্লাবের সদস্য The Daily post চরফ্যাশন প্রতিনিধি এম লোকমান হোসেন প্রথম পুরস্কার, ইওেফাক প্রতিনিধি মিজান নয়ন ২য় পুরস্কার ও প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন ৩য় পুরস্কার প্রাপ্ত হয়েছেন।আজ ২ মার্চ শনিবার সকালে লুসাই গ্রাম পরিদর্শন করে ইয়ারব নামক রেস্তোরাঁয় সকালের নাস্তা শেষে চাদেঁর গাড়ি যোগে আবার খাগড়াছড়ির পৌঁছেন চরফ্যাশন প্রেসক্লাবের সদস্যরা।
খাগড়াছড়ি থেকে বাস যোগে লক্ষীপুর, লক্ষীপুর থেকে ফেরি যোগে ভোলার পথে  এখন চরফ্যাশন প্রেসক্লাবের আনন্দ ভ্রমণে অংশ গ্রহণকারীরা।চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, সাবেক সভাপতি অধ্যাপক মিজানুর রহমান,সাবেক সাধারণ অধ্যাপক মনির উদ্দিন চাষী, অধ্যাপক গোলাম কবির মহাজন, চরকুকরি মুকরীর সাবেক চেয়ারম্যান আলাল পাটোয়ারী, প্রেসক্লাবের সাংগঠনিক  সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান, সহসভাপতি এম আবু সিদ্দিক,এম আমির হোসেন, নাজু পন্ডিত, প্রতিষ্ঠাতা সদস্য সোহরাব হোসেন লিটন,সহকারী অধ্যাপক কামাল হোসেনসহ ৩২জন ৩দিনের আনন্দ ভ্রমণে অংশ গ্রহণ করেন।
চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র  ও সহসভাপতি এম আবু সিদ্দিককের নিরলস প্রচেষ্টা, কঠোর পরিশ্রমের মাধ্যমে ৩দিনের আনন্দ ভ্রমণ সফল হয়েছে। প্রেসক্লাবের সদস্যরা 
এমন সুন্দর আনন্দ ভ্রমণ আয়োজন করার জন্য কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি ভবিষ্যতে ও আনন্দ ভ্রমণের ধারা অব্যাহত রাখার আশাব্যক্ত করেন।

সর্বশেষ