১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চরফ্যাশন হলিচাইল্ড একাডেমীতে চুরি।। থানায় অভিযোগ দায়ের

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক : উপজেলার হাজারীগন্জ ইউনিয়নের ঐতিহ্যবাহী চেয়ারম্যান বাজার সংলগ্ন লোকমান মিয়ার বাড়ির দরজার ‘ চেয়ারম্যান বাজার হলিচাইল্ড একাডেমীর ১৬ টি ফ্যান ও ১টি টেলিফোন সেট নিয়ে গেছে চোরেরা! ২৯ মার্চ সোমবার রাতে ও ৪ এপ্রিল রাতে এই চুরির ঘটনায় সংঘটিত হয়েছে। ১ এপ্রিল শশীভূষণ থানায় অভিযোগ দিয়েছেন ওই একাডেমীর পরিচালক মোঃসালেহ উদ্দিন।
থানায় করা অভিযোগ সূএে জানা গেছে, গত ২৮মার্চ সকালে একাডেমীর পাঠদান শেষ করে নিজ নিজ বাড়িতে চলে যায় ছাএ/ ছাএী ও শিক্ষকেরা৷ ২৯ মার্চ একাডেমী খোলার পর দেখেন সব কিছু এলোমোলো অবস্হায় পড়ে আছে। হঠাৎ চোখে পড়ে জানালা ভাংগা।
কর্তৃপক্ষ দেখেন শিক্ষক কক্ষে রাখা১৩টি ফ্যান ও ১টি টেলিফোন সেট চুরি হয়ে গেছে। প্রতিষ্ঠানের পরিচালক স্হানীয় চেয়ারম্যানকে অবগত করে শশীভূষণ থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করে যাওয়ার পর ওইদিন রাতেই আবারও ৩টি ফ্যান নিয়ে যায় চোরেরা!

কর্তৃপক্ষ সাংবাদিককে বলেন, ইতোপূর্বে আমাদের একাডেমীর ১টি কম্পিটার ও ১টি সোলার ব্যাটারী নিয়ে গেছে চোর। চোরাই মালের বিক্রির সূএ ধরে চোর সনাক্ত করা হয়। হাজারীগন্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওই চোরের বিচার করেন৷ধারনা করা হয়, এই চুরির সাথে ওই চোরেরা জড়িত।

সচেতন মহল চোর সনাক্ত করে আইনের আওতায় এনে বিচারের দাবি করেছেন৷।

সর্বশেষ