১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

চরফ্যাশন হলিচাইল্ড একাডেমীতে চুরি।। থানায় অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিবেদক : উপজেলার হাজারীগন্জ ইউনিয়নের ঐতিহ্যবাহী চেয়ারম্যান বাজার সংলগ্ন লোকমান মিয়ার বাড়ির দরজার ‘ চেয়ারম্যান বাজার হলিচাইল্ড একাডেমীর ১৬ টি ফ্যান ও ১টি টেলিফোন সেট নিয়ে গেছে চোরেরা! ২৯ মার্চ সোমবার রাতে ও ৪ এপ্রিল রাতে এই চুরির ঘটনায় সংঘটিত হয়েছে। ১ এপ্রিল শশীভূষণ থানায় অভিযোগ দিয়েছেন ওই একাডেমীর পরিচালক মোঃসালেহ উদ্দিন।
থানায় করা অভিযোগ সূএে জানা গেছে, গত ২৮মার্চ সকালে একাডেমীর পাঠদান শেষ করে নিজ নিজ বাড়িতে চলে যায় ছাএ/ ছাএী ও শিক্ষকেরা৷ ২৯ মার্চ একাডেমী খোলার পর দেখেন সব কিছু এলোমোলো অবস্হায় পড়ে আছে। হঠাৎ চোখে পড়ে জানালা ভাংগা।
কর্তৃপক্ষ দেখেন শিক্ষক কক্ষে রাখা১৩টি ফ্যান ও ১টি টেলিফোন সেট চুরি হয়ে গেছে। প্রতিষ্ঠানের পরিচালক স্হানীয় চেয়ারম্যানকে অবগত করে শশীভূষণ থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করে যাওয়ার পর ওইদিন রাতেই আবারও ৩টি ফ্যান নিয়ে যায় চোরেরা!

কর্তৃপক্ষ সাংবাদিককে বলেন, ইতোপূর্বে আমাদের একাডেমীর ১টি কম্পিটার ও ১টি সোলার ব্যাটারী নিয়ে গেছে চোর। চোরাই মালের বিক্রির সূএ ধরে চোর সনাক্ত করা হয়। হাজারীগন্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওই চোরের বিচার করেন৷ধারনা করা হয়, এই চুরির সাথে ওই চোরেরা জড়িত।

সচেতন মহল চোর সনাক্ত করে আইনের আওতায় এনে বিচারের দাবি করেছেন৷।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ