৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় অনলাইন মার্কেটিং ও কমিউনিটি মিনি ফেয়ার ২০২২ অনুষ্ঠিত নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন

চরমাদ্রাজ ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে জসিম সরমানের মতবিনিময় সভা

এম লোকমান হোসেন, নিজস্ব প্রতিবেদক :
আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশন (ইসি)। প্রথম ধাপে চরফ্যাশন উপজেলায় ৫ টি ইউনিয়ন ৩ নং চর মাদ্রাজ, ১০নংহাজারীগঞ্জ, জাহানপুর, এওয়াজপুর ও চর কলমী ইউনিয়ন পরিষদের নির্বাচন প্রথম ধাপে অনুষ্ঠিত হবে। এরই ধারা বাহিকতায় গতকাল বৃহস্পতিবার (০৪ মার্চ) আসরবাদ চর মাদ্রাজ ফাযিল মাদ্রাসার মাঠে সাবেক চেয়ারম্যান,চর মাদ্রাজ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাহা উদ্দীন জসিম সরমানের আমন্ত্রনে আয়োজিত নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মাদ্রাজ ইউনিয়নের সাবেক সচিব আলহাজ্ব আবদুল গনি মিয়ার সভাপতিত্ব করেন। বক্তৃতা করেন, মাদ্রাজ সাবেক চেয়ারম্যান,চরফ্যাসন আদালতের জিপি এড, আমিনুল ইসলাম সরমান, ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক জাফর ইকবাল ধুলু জমাদার,ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাইনুল ইসলাম বশির,ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ মিয়া, শ্রমিক লীগ দেলোয়ার লাট, আওয়া লীগ সহ সভাপতি খন্দকার নুর মোহাম্মদ,যুবলীগের জাহাঙ্গীর আজম কেরানী,নেসার উদ্দীন মোল্লা,কাদের মালতিয়া ও মাদ্রাজের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বাহাউদ্দীন জসিম সরমান।

এড. আমিনুল ইসলাম সরমান বলেন,যে মুহুর্তে মাদ্রাজ ইউনিয়নটি নদীগর্ভে চলে যাচ্ছিল সেই মুহুর্তে আজকের এমপি মহেদয় আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মাদ্রাজ বাসীকে নদী ভাঙ্গন রোধে ব্যবস্থা করেছেন। এই মত বিনিময় সভা থেকে এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর কাছে দাবী জানিয়েছেন বাহাউদ্দীন জসিম সরমান কে নৌকা মার্কা প্রতীক দিয়ে মাদ্রাজ বাসীকে সম্মানিত করার জন্য। এবং এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব যদি আমাদের কে অনুমতি দেন আমার নিরপেক্ষ প্রতীক নিয়ে নির্বাচন করবো ইনশাআল্লাহ।

এই ঐতিহ্যবাহী সরমান পরিবারে পর্যায়ক্রমে দাদা, বাবা, ভাই অবশেষে আমাকে ভোট দিয়ে আপনারা এই চর মাদ্রাজ ইউনিয়নের চেয়ারম্যান করেছেন মাদ্রাজবাসীর সেবা করার জন্য। আমরা সরমান পরিবার আপনাদের কাছে কৃতজ্ঞ। সাবেক চেয়ারম্যান জসিম সরমান বলেন, আমাকে আপনার চর মাদ্রাজের মানুষ একবার চেয়ারম্যান নির্বাচিত করেছেন আবার ও আপনাদের দোয়া ও সমর্থন পেলে আবার ও চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাআল্লাহ। এ সময় প্রায় ১৫ শ লোক হাত তুলে জ্বী উচ্চরন করেছেন।

তিনি বলেন, আপনারাই আমার, দাদা, বড় ভাই কে এবং সর্বোপর আমাকে নির্বাচিত করছেন আবারও করতে চান। আমি আমার পরিবারের পক্ষ থেকে মাদ্রাজবাসীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ