২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

চরমোনাইতে প্রধানমন্ত্রীকে ফেসবুকে ব্যঙ্গ করায় যুবককে ধরে পুলিশে দিল জনতা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এস এন পলাশ।।
প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ।
আটককৃত ঐ যুবকের নাম মাহাবুব (১৯)। মাহাবুব চরমোনাই ইউনিয়নের ইছাগুরা গ্রামের মালেক ফকিরের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায় গত ১৯ এপ্রিল মাহাবুব তার ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রীর ব্যঙ্গ ছবি আপলোড দেয় এবং তাতে অশ্লীল ক্যাপশন দেয়, যাহা মূহুর্তেই ছড়িয়ে গেলে বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।
সেই ঘটনায় আজ শুক্রবার জুমার নামাজ শেষে চরমোনাই ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক নুরুল ইসলাম মাস্টার ও মেম্বর মনোয়ার হোসেন জুয়েল ও ছাত্রলীগের লোকজন মাহাবুব কে পুলিশের হাতে তুলে দেয়।

এ বিষয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক আসাদ বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যঙ্গ করায় এলাকাবাসী মাহাবুবকে আটক করে থানায় খবর দিলে তাকে আমাদের হেফাজতে নিয়ে আসি।

প্রধানমন্ত্রীকে ব্যঙ্গ করার ঘটনায় মাহাবুবের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা দায়ের হয়েছেন বলে নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম। তিনি আরো বলেন, আমরা আটককৃত মাহাবুবকে আগামীকাল আদালতে প্রেরণ করবো।

সর্বশেষ