৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন

নিজস্ব প্রতিবেদক
মোশাররফ হোসেন কাশেম (৪২)। ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড চর কোড়ালমারা গ্রামের মৃত আবদুল হাইয়ের ছেলে। জীবিকার তাগিদে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে উপজেলার সোনাপুর ইউনিয়নের বিচ্ছিন্ন এলাকা চর জহিরুদ্দিনে বসবাস করেন। বড় মেয়ে তামান্না চরফ্যাশনে নানা বাড়িতে থেকে পড়াশোনা করে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। আর ছোট মেয়ে তানিশা বাবা-মায়ের সাথে চর জহিরুদ্দিন থাকে, সে স্থানীয় একটি ক্বওমী মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্রী।
মোশাররফ হোসেন কাশেম চর জহিরুদ্দিনে একটি ফার্মেসির রোজগারে সংসারের ভরণপোষণ জোগাতেন। পর্যাপ্ত জমি বা অর্থ সম্পদ না থাকলেও স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে ছিল সুখের সংসার। তবে বর্তমানে দুরারোগ্য ব্যধি বাসা বেঁধেছে কাশেমের দেহে। তার হার্টের ৪টি প্রকোষ্ঠ প্রায় অকেজো হয়ে হার্টের পাওয়ার কমেছে জানিয়ে অতি দ্রুত অপারেশন করে ঈজঞ পেসমেকার বসানোর পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। ফলে কাশেমের দুচোখে ঘোর অন্ধকার নেমে এসেছে।
মোশাররফ হোসেন কাশেম বলেন, চলতি বছেরের জানুয়ারির শেষ সপ্তাহে তার সুখের সংসারে দুঃখ হানা দেয়। হঠাৎই শারীরিক সমস্যা দেখা দিলে ভোলার চরফ্যাশন গিয়ে ডাক্তারের শরণাপন্ন হন তিনি। এসময় ডাক্তার জানান, তার হার্টে সমস্যাদেখা দিয়েছে। অতি দ্রুত অপারেশন করাতে হবে। যার জন্য প্রায় বিশ লক্ষ টাকা প্রয়োজন। ইতোমধ্যে টেস্ট ও ঔষধের পেছনে নিজের জমানো টাকাসহ ধারদেনা করে প্রায় ৪লক্ষ টাকা ব্যয় করেছেন। বর্তমানে চিকিৎসা ব্যয় মিটাতে ঘরভিটা ছাড়া আর কোনও সম্পদ বাকি নেই। তবে ঘরভিটা বিক্রি করলেও একলাখ টাকার বেশি পাওয়া যাবেনা। তাই সমাজের বিত্তবানদের কাছে সাহায্য চেয়েছেন মোশাররফ হোসেন কাশেম।
কাশেমের সাথে যোগাযোগ ০১৩০৯-৬৯২৮৮৭, নাম্বারটি বিকাশ রয়েছে। এছাড়াও ব্যাংক একাউন্ট নাম্বার রয়েছে, মোশাররফ হোসেন কাশেম, সঞ্চয়ী হিসাব নং- ২৬৯১১১১০০১১৭১২৩, উত্তরা ব্যাংক, তজুমদ্দিন শাখা, ভোলা ৭১২৩।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ