২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলীর গুলিশাখালী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত দুমকি প্রেসক্লাবের ২৮ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা অনুষ্ঠান কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ভোলায় শ্রেষ্ঠ ভূমি উপ-সহকারী কর্মকর্তা হলেন‌ মো: ইদ্রিস মঠবাড়িয়ায় বাস চাঁপায় নিহত-১, আহত-২llচালক ও হেলপার আটক কাউখালীর ভূমি অধিদপ্তরের তিন কর্মকর্তা জেলার শ্রেষ্ঠ তথ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিবের সাথে বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের মতবিনিময় প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের চেষ্টা করলেন চেয়ারম্যান বাজারের কীটনাশক ব্যবসায়ী! মাদারীপুরে দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মৌলিক প্রশিক্ষণ রাতে উড়ে গলাচিপা ভূমি অফিসে জাতীয় পতাকা

চলছে বরিশালে বিএনপির সমাবেশ

নিজস্ব প্রতিবেদক :: পূর্ব ঘোষণা অনুযায়ী বরিশালে বিএনপির সমাবেশ শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল ৩টার কিছু সময় পর বরিশাল জিলা স্কুলের মাঠে এ সমাবেশ শুরু হয়। এদিকে বিএনপির এই কর্মসূচিকে কেন্দ্র করে ব্যাপক সতর্কতা অবলম্বন করেছে আইনশৃংখলা বাহিনী।

গত (৫ই ফেব্রুয়ারি) সারাদেশে সর্বশেষ ৬ সিটি করপোরেশন নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে ৬ সিটিতে সমাবেশের ঘোষণা দেয় বিএনপি মনোনীত মেয়র প্রার্থীরা।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজ উদ্দিন আহমেদ।

সমাবেশের ১৮ ঘন্টা আগে অনুমতি পেয়েছে বিএনপি। গতকাল রাতে তাদের শর্তসাপেক্ষে জিলা স্কুল মাঠে সমাবেশ করার অনুমতি দেয় বরিশাল মেট্রোপলিটন পুলিশ।

সমাবেশকে কেন্দ্র করে সমাবেশস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সকাল থেকেই সেখানে পুলিশ ভ্যান, জলকামান লক্ষ্য করা যায়।

এছাড়া মরকখোলা পুল, নতুন বাজার টেম্পু স্ট্যান্ডের মোড়, জেল খানার মোড়, আমতলার মোড়, হাতেম আলী কলেজ চৌমাথা, কাকলির মোড়, গীর্জা মহল্লার মোড় ও শহীদ মিনারসহ আশপাশ এলাকাগুলোতে পুলিশের সদস্যরা নিয়োজিত আছেন।

বরিশাল কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, নিরাপত্তার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

এর আগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিএনপি মনোনিত মেয়র প্রার্থী গাড়ি বহর নিয়ে রওনা দিয়ে নানা প্রতিবন্ধকতা পার করে নেতাকর্মীদের নিয়ে বরিশালে এসে পৌঁছান।

গত (১৩ই ফেব্রুয়ারি) চট্টগ্রামে সমাবেশের কথা থাকলেও সেদিন ঢাকায় বিএনপির বিক্ষোভ সমাবেশ থাকায় চট্টগ্রামের সমাবেশ স্থগিত করা হয়। আজ (১৮ ফেব্রুয়ারি) বরিশালে সমাবেশের মধ্যে দিয়ে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীদের ডাকা সমাবেশ শুরু হতে যাচ্ছে। খুলনায় ২৭ ফেব্রুয়ারি, রাজশাহীতে ১ মার্চ, ঢাকা দক্ষিণে ৪ মার্চ ও উত্তরে ১৩ মার্চ সমাবেশ অনুষ্ঠিত হবে।

বিএনপির মেয়র প্রার্থীদের উপস্থিতিতে সমাবেশের ঘোষণা দেন বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ