১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কানাইঘাট উপজেলার প্রায় ৯০ ভাগ এলাকা বন্যা প্লাবিত শিকারপুরে আ’লীগ ও স্বতন্ত্রসহ ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আ’লীগের আলোচনা সভা এনায়েতপুর হাটে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা  বাকেরগঞ্জে ওসি'র নির্দেশনায় অভিযানঃ ৮ টি গাঁজার গাছসহ আটক-১ ভোলা জেলা পুলিশের মাসিক অপরাধ ও আইন শৃংঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত ভোলায় পাথরবোঝাই ট্রাক নিয়ে বেইলি ব্রিজ খালে পদ্মা সেতুতে যানবাহনের টোল নির্ধারণ করলো সরকার বরিশালে মানামী লঞ্চের কেবিন থেকে অলঙ্কারভর্তি ব্যাগ চুরি বরিশালে হঠাৎ করেই ৫ নদীর পানি বিপৎসীমার ওপরে

চলন্ত বাসে ডাকাতিকালে র‌্যাব-৮ এর খাচায় ৭ ডাকাত ! অস্ত্র উদ্ধার

বরিশাল বাণী: আজ (১৩ ফেব্রুয়ারী) গভীর রাতে একটি বাসে ডাকাতিকালে ৭ ডাকাতকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-৮। এ সময় তাদের কাছ থেকে চাপাতি ০২ টি, চাকু-০৪ টি, মোবাইল-০৬টি এবং সীমকার্ড-১২টি উদ্ধার করা হয়। ঢাকা মহাসড়কের রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন পদ্মার মোড় এলাকা থেকে তাদেরকে আটক করে র‌্যাব-৮এর ফরিদপুর ক্যাম্প।
অটককৃতরা হলো, ১। মোঃ আব্দুল জলিল(৪০), পিতা-মৃত মুন্নাফ, সাং- কাউটিয়া, থানা- ঘেউর, ২। মোঃ লিটন(২০), পিতা-মোঃ আহম্মদ আলী, সাং-কালই, ৩। মোঃ শেখ জুয়েল(২০), পিতা-শেখ গফুর, সাং-কুকুর হাটি, উভয় থানা-হরিরামপুর, জেলা-মানিকগঞ্জ, ৪। মোঃ মিলন মিয়া(২০), পিতা-মোঃ আতিয়ার রহমান, ৫। মোঃ পাপুল ইসলাম(২০), পিতা-মৃত মুকুল রহমান, উভয় সাং-কেশরগাড়ি, থানা-পলাশবাড়ি, জেলা-গাইবান্ধা, ৬। মোঃ শহিদুল ইসলাম(২০), পিতা-মোঃ আমিনুল ইসলাম, সাং-চতরা অনন্তপুর, ৭। শ্রী উজ্জল চন্দ্র মহন্ত(২৪), পিতা-বিপীন চন্দ্র মহন্ত, সাং-চতরা অনন্তপুর, উভয় থানা-পীরগঞ্জ, জেলা-রংপুর।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানায় ডাকাতি প্রস্তুত আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ