২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কঠোর লকডাউন বাস্তবায়নে বরিশালে হার্ডলাইনে যাচ্ছে র‌্যাব

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: চলমান কঠোর লকডাউন শতভাগ সফল করতে হার্ডলাইনে যাচ্ছে বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা। এবার প্রধান সড়কের পাশাপাশি পাড়া ও মহল্লার অলিগলিতে অহেতুক বের হওয়া ব্যক্তিদের ধরতে চিরুনি অভিযান শুরু করতে যাচ্ছেন র‌্যাব সদস্যরা।

মঙ্গলবার সকালে বরিশাল র‌্যাব-৮ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি জামিল হাসান বলেন, দেশের মানুষের কল্যাণে ও সরকারের নির্দেশ শতভাগ পালন করতে র‌্যাবের চৌকস সদস্যরা নিজেদের জীবনের ঝুঁকি জেনেও করোনার মধ্যে স্ব-স্ব দায়িত্ব পালন করে আসছেন। সরকার ঘোষিত নির্দেশনার আলোকে মানবিক বিষয় বিবেচনায় রেখেই পূর্ণাঙ্গ লকডাউন বাস্তবায়নে র‌্যাব সদস্যরা কাজ করে যাচ্ছেন। এতোদিন আমরা নগর-মহানগরের প্রধান সড়কগুলোসহ অধিকতর গুরুত্বপূর্ণ এলাকার প্রতি বেশি মনোনিবেশ করেছি। এখন থেকে পাড়া ও মহল্লার সব অলিগলিতেও র‌্যাবের সদস্যরা হার্ডলাইনে থেকে অভিযান পরিচালনা করবে।

সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়ে তিনি আরও বলেন, সরকারি নির্দেশনার বাহিরে চললে আমরা কঠোর হতে বাধ্য হবো। র‌্যাবের পক্ষ থেকে খুব শীঘ্রই মানবিক সহায়তা কার্যক্রম শুরুর কথা জানিয়ে তিনি বলেন, কঠোর লকডাউনের মধ্যে কারো খাদ্য সমস্যা হলে র‌্যাব-৮ এর সদর দফতরের অপারেশন বিভাগে যোগাযোগ করা হলে খাবার পৌঁছে দেওয়া হবে।

সর্বশেষ