৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত গলাচিপায় এ্যাম্বুলেন্স সেবায় চলছে রমরমা ব্যবসা। ৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক

চাওড়া ইউনিয়নের ৬০২টি জেলে পরিবার পেল বিশেষ ভিজিএফ’র চাল

হারুন রশীদ রশিদ,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ সমুদ্রে মৎস্য আহরনে বিরত থাকা বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের ৬০২টি জেলে পরিবারের মধ্যে বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে।

আজ (সোমবার) বেলা ১১টায় বৈঠাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ চাল বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধণ করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আখতারুজ্জামান খান বাদল।

সমুদ্রে মৎস্য আহরনে বিরত থাকা ওই ইউনিয়নের ৬০২টি জেলে পরিবারের মধ্যে মানবিক খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে ৩০ কেজি করে বিশেষ ভিজিএফ’র চাল প্রদান করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার পক্ষে ওই কার্যালয়ের ক্ষেত্র সহকারী বাবু জগদীশ চন্দ্র শীল, সাধারণ ও সংরক্ষিত ইউপি সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

চাওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আখতারুজ্জামান খান বাদল বলেন, সমুদ্রে মৎস্য আহরনে বিরত থাকা ৬০২টি জেলে পরিবারের মধ্যে পরিবার প্রতি ৩০ কেজি করে বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ