২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

চাচার জমি জাল দলিল করে ফেঁসে গেল ভাতিজা

মুহাম্মাদ আবু মুসা:  জাল দলিল করার অভিযোগে রেজাউল করিম জিন্নু’র (৫২) নামের এক ব্যক্তির ৭হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল শুনানীন্তে স্বাক্ষ্য প্রমানে আদালতের নির্বাহী ম্যাজিট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রওনক জাহান এ আদেশ দেন। জালিয়াতি করা রেজাউল করিম জিন্নু বগুড়ার
গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের সাবেকপাড়া গ্রামের মৃত আবুল খায়ের আকন্দের ছেলে। জানা যায়, রেজাউল করিম জিন্নু ২০১০ সালে তার চাচা আজাদ ফেরদৌস এর ৪৪শতক জমি জাল দলিল করে খাজনা খারিজ করে নেন। এর প্রেক্ষিতে তার চাচা আজাদ ফেরদৌস কিছু দিন আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রওনক জাহান এর নিকট লিখিত অভিযোগ দেন। বিষয়টি ইউএনও অফিসের মাধ্যমে সাব রেজিস্ট্রারী অফিসে খোঁজ নিলে ওই ৪৪শতক জমি দলিল করার কোন অস্তিত্ব নেই। ফলে রেজাউল করিম জিন্নু কর্তৃক জাল দলিল তৈরী বা সৃষ্টি করার যতেষ্ট প্রমান পাওয়া যায়। এ বিষয়ে ইউএনও’র অফিস সহকারী মামুনুর রশিদ মামুন এর সাথে কথা বললে তিনি উপরোক্ত তথ্য নিশ্চিত করেছেন। জাল দলিল সৃষ্টিকারী রেজাউল করিম জিন্নু’র সাথে কথা বললে তিনি জানান, আমার অন্যান্য চাচাদের কারনে এমন ঘটনা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ