১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী বরিশালে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ কিশোর নিহত পটুয়াখালীতে ঠিকাদারি প্রতিষ্ঠানে ঢুকে ভাংচুর ও লুটপাটের অভিযোগ অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীতে এসটিএস হাসপাতালের ২ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৯০৭ ভোলায় মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি, পূজা পরিষদের সভাপতি আটক ইন্দুরকানীতে নয় বছরেও সেতুতে নেই ল্যাম্পপোষ্ট, পথচারীদের ভোগান্তি পটুয়াখালীর চার সেতুতে লাইট পোস্টে আলো নেই মেহেন্দিগঞ্জে নৌ-পুলিশের অভিযানে কোটি টাকার অবৈধ কারেন্ট জাল উদ্ধার অধ্যক্ষ নজরুল ইসলামের কবরে চরফ্যাসন প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

চাচা শশুর ও সুমুন্দি কে হারিয়ে বিজয়ী হলেন দেহেরগতির কবির সরদার

নিজস্ব প্রতিবেদকঃ

বরিশালের বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের ২নং ওয়ার্ডে চাচা শশুর ও সুমুন্দি কে হারিয়ে বিজয়ী হলেন দেহেরগতি গ্রামের এইচ এম কবির সরদার। তিনি বিশিষ্ট ব্যাসায়ী, সমাজ সেবক ও আলহাজ্ব মোঃ কামাল সরদার এর ছোট ভাই। দেহেরগতি গ্রামের ইতিহাসে তিনি সর্বোচ্চ ভোট পেয়ে বিজয়ী লাভ করছেন বলে জানা যায়। কবির সরদার তালা প্রতীক নিয়ে ৯৮৭ ভোট পেয়ে বিজয়ী হন।

তার প্রতিদন্দী প্রার্থী মোঃ ফিরোজ মুন্সি ওই এলাকা থেকে ৪ বার ইউপি সদস্য নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থী ( কবির সরদার এর চাচাতো শুমন্দী) মোঃ ফিরোজ মুন্সি মোরগ প্রতীক নিয়ে পেয়েছেন ৪৫৯ ভোট এবং তৃতীয় হয়েছেন (কবির সরদার এর চাচা শশুর) মোঃ নাসিম মুন্সি টিউবওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন ৪১ ভোট।

দেহেরগতি ইউনিয়নের ২নং ওয়ার্ডের পুরুষ ও মহিলা মোট ভোটার সংখ্যা ছিল ২ হাজার ২৫০ জন। তার মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ১ হাজার ৫৯৯ জন ভোটার। বিজয়ী কবির সরদার তালা প্রতীক নিয়ে পেয়েছেন ৯৮৭ ভোট।
বিজয়ী কবির সরদার বলেন, আমার পিতৃতুল্য বড় ভাই, বিশিষ্ট সমাজসেবক ব্যবসায়ী আলহাজ্ব মোঃ কামাল সরদারের অনুপ্রেরণায় আমি সাধারণ মানুষের সেবায় উদ্বুদ্ধ হয়ে পাশে থাকতে চাই। সেই সাথে আমার সাথে যারা প্রতিদ্বন্দ্বীতায় পরাজিত হয়েছেন তাদেরকে সাথে নিয়ে আমার সাধ্যমতো অসহায় ও দুস্থ মানুষের মাঝে সেবা মূলক কাজ করতে চাই।

নবনির্বাচিত মেম্বার কবির সরদার অারো বলেন, দেহেরগতি ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সকল সমস্যা দূর করে ও হতদরিদ্রদেরকে ভিজিডি, ভিজিএফ, বয়স্কভাতা, বিধবাভাতাসহ সরকারের সকল ধরনের সহায়তা সঠিক ভাবে প্রদান করব। সকলকে সাথে নিয়ে মানুষ যাতে সেবা পায় এবং মানুষের দোরগোড়ায় যাতে সেবার ব্যবস্থা হয় তিনি সেজন্য কাজ করবেন।
করোনা মহামারি মুক্ত না হওয়া পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি তিনি আহ্বান জানান।
#######

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ