২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

চাঞ্চল্যকর কৃষক হত্যা মামলার ৩ আসামী রিমান্ডে

সোহেল, বিশেষ প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে রক্তক্ষয়ী সংঘর্ষে নিহত কৃষক আব্দুল হক শিকদার (৫০) হত্যা মামলায় ৩ আসমীকে সোমবার রিমান্ডে এনেছে থানা পুলিশ। আসামীরা হলো- উপজেলার দক্ষিণ বড় মাছুয়া গ্রামের মৃত. হামেজ উদ্দিন হাওলাদারের ছেলে নাসির হাওলাদার (৫৫), খালেক হাওলাদারের ছেলে ছগির (৩৫) ও মৃত. গণি খায়ের ছেলে আইয়ুব আলী (৬৫)।

মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই রিয়াজ গত শনিবার গ্রেপ্তারকৃত ৩ আসামীকে ব্যপক জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করে। বিজ্ঞ আদালতের বিচারকি হাকিম কামরুল আজাদ শুনানী শেষে প্রত্যেককে ৩ রিমান্ড মঞ্জুর করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল রিমান্ড এর সত্যতা নিশ্চিত করে জানান, কৃষক আব্দুল হক শিকদার হত্যার আসল রহস্য উদঘটন করার জন্য ব্যপক জিজ্ঞাসাবাদ করা প্রযোজন। তিনি আরও বলেন এ মামলার এজাহার নামীয় অন্যান্য আসামী গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য- গত শুক্রবার সকালে উপজেলার দক্ষিণ বড়মাছুয়া গ্রামে মতলেব শিকদার গংদের দীর্ঘদিনের ভোগদখলীয় জমিতে চাষাবাদ করতে গেলে প্রতিপক্ষ নাসির হাওলাদার গংরা বাধা দেয়। এসময় বাক-বিতন্ডার একপর্যায়ে উভয় পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের ৫ নারীসহ ২০ জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক দু’পক্ষের ৮ জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহত আব্দুল হক শিকদারকে বরিশাল থেকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মাওয়া এলাকায় এ্যাম্বুলেন্সে মারা যান। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই রুহুল শিকদার বাদী হয়ে ১৯ জন নামীয় ও অজ্ঞাত ১৫ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। নিহত আব্দুল হক শিকদার দক্ষিণ বড় মাছুয়া গ্রামের মৃত. হাতেম শিকদারের ছেলে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ