১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
মুলাদীতে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে ২ তরুণী নিখোঁজ বাকেরগঞ্জে বসতঘরে মিলল মাটিচাপা অবস্থায় বৃদ্ধার মরদেহ চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা, আহত ৪ তালতলীতে বনের ২৫০ পিস লাঠি সহ গ্রেফতার ২ দুমকিতে প্রতিপক্ষকে ফাঁসাতে গাড়ি ভাঙচুর, থানায় অভিযোগ বৈশাখ উদযাপনে কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকের পদচারণায় মুখরিত বাদলপাড়া একতা গোরস্থানে চিরনিদ্রায় সায়িত সাংবাদিক মামুনের ‘মা’ মাদক সেবনে বাধা দেয়ায় - দুলারহাটে সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪ বরিশাল শেবাচিমের প্রিজন সেলে আসামিকে পিটিয়ে হত্যা সাংবাদিক মামুনের মায়ের মৃত্যুতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের শোক

চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী:বরিশালের আগৈলঝাড়ায় চালককে অজ্ঞান করে একটি ইজিবাইক, নগদ টাকাসহ ছিনতাই করেছে যাত্রীবেশী ছিনতাইকারীরা।
বৃহষ্পতিবার (০১ ডিসেম্বর) দুপুরে আগৈলঝাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, বুধবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে একটি পুকুরের ঘটলা থেকে আগৈলঝাড়া থানা পুলিশ এক ইজিবাইক চালককে অচেতন অবস্থায় উদ্ধার করে।
পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
অসুস্থ ইজিবাইক চালক উজিরপুর উপজেলার সাতলা গ্রামের শাহাদাৎ সরদারের ছেলে সাদ্দাম সরদার (২০)।
তার ভাই ওমর ফারুক জানান, দেড় মাস আগে নতুন ইজিবাইক কিনে তা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলো সাদ্দাম সরদার। প্রতিদিনের মতো বুধবার বিকেলে সাদ্দাম সরদার ইজিবাইক নিয়ে বের হলে সাতলা থেকে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগী দেখার কথা বলে অজ্ঞাত দুই ব্যক্তি যাত্রীবেশে তাকে নিয়ে হাসপাতালে আসে। পরে ওই দুই ব্যক্তি রুটি ও কলা নিয়ে ইজিবাইক চালক সাদ্দাম সরদারকে খেতে দেয়। সাদ্দাম খাওয়ার পরে অচেতন হয়ে পরলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে একটি পুকুরের ঘটলায় ফেলে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।
এসময় স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে উপপরিদর্শক মিলটন মন্ডল ঘটনাস্থল থেকে ওই ইজিবাইক চালককে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।
এদিকে একেরপর এক ইজিবাইক ছিনতাই ও ইঞ্জিন চালিত একাধিক ভ্যান চুরির ঘটনায় স্থানীয় ইজিবাইক ও ভ্যান চালকদের মধ্যে ছিনতাই ও চোর আতংক ছড়িয়ে পড়েছে।
এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. বখতিয়ার আল মামুন জানান, অচেতন অবস্থায় এক যুবককে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়।

সর্বশেষ