৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বেষ্ট হসপিটালেটি এন্ড ট্যুরিজম লিডার হিসাবে স্বীকৃতি পেয়েছেন ভোলার কৃতি সন্তান সাখাওয়াত ভোলায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো যুবকের বরিশালে সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে আ.লীগের শান্তি সমাবেশ মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি আন্দোলন করছে : মঈন খান বরিশালে কোষ্টগার্ডের অভিযানে দুইদিনে ৭০ মন জাটকা জব্দ দূষণমুক্ত শিল্পকারখানা স্থাপন হবে আমাদের আগামী শিল্পবিপ্লব : বরিশালে শিল্পমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের ধাক্কায় বাবার সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছেলে আগৈলঝাড়ায় স্কুলড্রেস কেনার জমানো টাকা ভেঙে ফেলায় কিশোরীর আত্মহত্যা এ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল : তোফায়েল এবার ববির খাবারে পাওয়া গেল সিগারেটের ফিল্টার!

চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই

বরিশাল বাণী:বরিশালের আগৈলঝাড়ায় চালককে অজ্ঞান করে একটি ইজিবাইক, নগদ টাকাসহ ছিনতাই করেছে যাত্রীবেশী ছিনতাইকারীরা।
বৃহষ্পতিবার (০১ ডিসেম্বর) দুপুরে আগৈলঝাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, বুধবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে একটি পুকুরের ঘটলা থেকে আগৈলঝাড়া থানা পুলিশ এক ইজিবাইক চালককে অচেতন অবস্থায় উদ্ধার করে।
পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
অসুস্থ ইজিবাইক চালক উজিরপুর উপজেলার সাতলা গ্রামের শাহাদাৎ সরদারের ছেলে সাদ্দাম সরদার (২০)।
তার ভাই ওমর ফারুক জানান, দেড় মাস আগে নতুন ইজিবাইক কিনে তা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলো সাদ্দাম সরদার। প্রতিদিনের মতো বুধবার বিকেলে সাদ্দাম সরদার ইজিবাইক নিয়ে বের হলে সাতলা থেকে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগী দেখার কথা বলে অজ্ঞাত দুই ব্যক্তি যাত্রীবেশে তাকে নিয়ে হাসপাতালে আসে। পরে ওই দুই ব্যক্তি রুটি ও কলা নিয়ে ইজিবাইক চালক সাদ্দাম সরদারকে খেতে দেয়। সাদ্দাম খাওয়ার পরে অচেতন হয়ে পরলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে একটি পুকুরের ঘটলায় ফেলে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।
এসময় স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে উপপরিদর্শক মিলটন মন্ডল ঘটনাস্থল থেকে ওই ইজিবাইক চালককে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।
এদিকে একেরপর এক ইজিবাইক ছিনতাই ও ইঞ্জিন চালিত একাধিক ভ্যান চুরির ঘটনায় স্থানীয় ইজিবাইক ও ভ্যান চালকদের মধ্যে ছিনতাই ও চোর আতংক ছড়িয়ে পড়েছে।
এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. বখতিয়ার আল মামুন জানান, অচেতন অবস্থায় এক যুবককে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ