২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চুয়াডাঙ্গায় পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার

এম.এ.আর নয়ন, স্টাফ রিপোর্টার:


চুয়াডাঙ্গার জীবননগর ও দর্শনা থানার পুলিশ মাদকবিরোধী পৃথক অভিযান চালিয়ে ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার করেছে। এ সময় পুলিশের হাতে আটক হয় ৪জন আসামি। পুলিশ সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলামের তত্ত্বাবধানে জীবননগর থানার ওসি সাইফুল ইসলামের নির্দেশে থানার এসআই বাবুল ইসলাম, এসআই আনিসুর রহমান এবং এসআই রকি মণ্ডলের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম বৃহস্পতিবার (২৬শে নভেম্বর) দিবাগত রাত ১১টার দিকে আন্দুলবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ রবিউল ইসলাম (২৭) নামের এক আসামিকে আটক করে। আটককৃত রবিউল ইসলাম আন্দুলবাড়িয়া গ্রামের মৃত জান আলীর ছেলে।

পরবর্তীতে একই টিম রাত দেড়টার দিকে কেডিকে ইউনিয়নের খয়েরহুদা গ্রামে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৬৫ (পয়ষট্টি) বোতল ফেন্সিডিলসহ খয়েরহুদা গ্রামের মৃত হারান মণ্ডলের ছেলে আকছেদ মণ্ডলকে (৪৫) আটক করে। আটককৃত আকছেদ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী৷ সে এর আগেও মাদকদ্রব্যসহ পুলিশের হাতে একাধিকবার আটক হয়েছে। এলাকার প্রভাবশালী কিছু ব্যক্তিদের সহযোগিতায় সে মাদক ব্যাবসা পরিচালনা করে আসছিলো বলে অভিযোগ উঠেছে।

আটককৃত আসামিদের বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম। মাদকবিরোধী সাঁড়াশি অভিযান পরিচালনা করে চিহ্নিত মাদক ব্যবসায়ীদের আটক করে তাদের দখল হতে গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার করায় ওসি সাইফুল ইসলামকে সাধুবাদ জানিয়েছে উপজেলার সচেতনমহল।

এছাড়া শুক্রবার (২৭শে নভেম্বর) সকাল ১১টার সময় দর্শনা থানার পুলিশের হাতে ১কেজি গাঁজাসহ শিপন আলী ও আজিম আলী নামের দুই আসামি আটক হয়েছে। দর্শনা থানাধীন ঘুঘুডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে আশা এনজিও অফিসের সামনের দর্শনা-মুজিবনগর সড়কের উপর হতে তাদের আটক করা হয়। আটককৃত আসামি শিপন আলী দামুড়হুদা উপজেলার জয়রামপুর (চৌধুরী পাড়া) গ্রামের মৃত কদ্দুস আলীর এবং আজিম আলী একই এলাকার সানোয়ার আলীর ছেলে। অভিযান পরিচালনা করেন একাধিক মাদকদ্রব্য উদ্ধার অভিযানের সফল নেতৃত্বদানকারী দর্শনা থানার চৌকস অফিসার এএসআই মহিউদ্দিন। আটককৃত আসামিদের বিরুদ্ধে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ