২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

চুয়াডাঙ্গায় প্রায় ১৫ কেজি রুপাসহ দুই যুবক আটক

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। চুয়াডাঙ্গায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর চোরাচালান বিরোধী অভিযানে ১৪ কেজি ৮৫০ গ্রাম (১ হাজার ২৭৩ ভরি) ওজনের চান্দি রুপাসহ দুই যুবক আটক হয়েছে। শনিবার (২৬শে জুন) সকাল আনুমানিক ১১টার সময় তাদের আটক করা হয়। আটককৃতরা হলো চুয়াডাঙ্গার দর্শনা থানাধীন নাস্তিপুর গ্রামের মোঃ নওশাদ আলীর ছেলে মোঃ জিসান আলী @ হৃদয় (২০) এবং একই গ্রামের মোঃ জিয়াউর রহমানের ছেলে মোঃ বিপুল হোসেন (২১)।

বিজিবি জানায়, চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি) এর পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান, পিএসসি এর সার্বিক তত্ত্বাবধানে বড়বলদিয়া বিওপি’র বিশেষ টহল দল সিভিল সোর্সের তথ্যের ভিত্তিতে নায়েক মোঃ জুলহাস মিয়া, পিবিজিএম এর নেতৃত্বে শনিবার সকালে চুয়াডাঙ্গার দর্শনা থানার অন্তর্গত হৈবতপুর গ্রামের পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে।

অভিযানকালে দুই যুবককে আটক করে তাদের নিকট থেকে ১৪ কেজি ৮৫০ গ্রাম চান্দি রুপা, ১টি মোটরসাইকেল, ২টি মোবাইল ফোন এবং বাংলাদেশী নগদ ১ হাজার ৬৮ টাকা উদ্ধারপূর্বক তা জব্দ করা হয়। জব্দকৃত এসব মালামালের আনুমানিক মূল্য ২০ লক্ষ ৪২ হাজার ৫৬৮ টাকা। এ ঘটনায় আটককৃতদের দর্শনা থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ