৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কোথায় কখন লোডশেডিং, সময় নির্ধারণের পরামর্শ প্রধানমন্ত্রীর আমতলীতে গাঁজাসহ মাদককারবারি গ্রেফতার শেখ হাসিনার জন্য দক্ষিণাঞ্চলে এত উন্নয়ন... ব্রিগেডিয়ার জেনারেল অবঃ মোঃ হাবিবুর রহমান বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতার ২ হাতের রগ কর্তন দরিদ্র ছানাউল ও অসহায় আউয়াল এর পাশে বরিশাল জেলা প্রশাসক কাউখালীতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন কোরবানির ঈদ আসলেই তেঁতুল কাঠের খাইট্টা বিক্রি করেন তোফাজ্জেল বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সাংবাদিক মামুনুর রশীদ নোমানীর ওপর নির্যাতনের প্রতিবাদে... সিনেমায় ব্যস্ত সায়মা স্মৃতি বাকেরগঞ্জে উপ-স্বাস্থ্য কেন্দ্রে বিনা চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ

চুয়াডাঙ্গায় ভুয়া চিকিৎসককে দেড় লক্ষ টাকা জরিমানা

এম.এ.আর.নয়ন: চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহে অভিযান পরিচালনা করে বি এন রয় মেডিকেল অ্যান্ড ডেন্টাল প্রাকটিস সেন্টারের চিকিৎসক লিনটন রয়কে মোবাইল কোর্টের মাধ্যমে দেড় লক্ষ টাকা জরিমানা এবং প্রতিষ্ঠানটি বন্ধ করে দেওয়া হয়েছে। রবিবার (১৫ই মে) বিকালে এই অভিযান পরিচালনা করেন চুয়াডাঙ্গা সদর উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম। এছাড়া গত রবিবার (৮ই মে) দুপুরে চুয়াডাঙ্গা জেলা শহরের রেলবাজারের জাম্মি ডেন্টাল কেয়ারে অভিযান চালিয়ে ডেন্টাল ক্লিনিকের মালিক চিকিৎসক পরিচয়দানকারী আহমদ জামিল মুজহারী ওরফে জাম্মিকে দুই লক্ষ টাকা জরিমানা করা হয়। 

সদর উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম জানান, বিডিএস ডিগ্রি না থাকা সত্ত্বেও শুধুমাত্র লোকাল মেডিকেল অ্যাসিস্টেন্ট সার্টিফিকেটধারী লিনটন রয় ডাক্তার ও ডেন্টিস্ট পদবি ব্যবহার করে প্রতারণার মাধ্যমে দীর্ঘদিন ধরে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করে আসছেন। এমনকি তার কোন ডিপ্লোমা ডিগ্রিও নেই। এমন সংবাদের ভিত্তিতে রবিবার বিকালে ডিঙ্গেদহে বি এন রয় মেডিকেল অ্যান্ড ডেন্টাল সেন্টারে অভিযান পরিচালনা করে প্রতিষ্ঠানটির চিকিৎসক লিনটন রয়কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দেড় লক্ষ টাকা জরিমানা এবং প্রতিষ্ঠানটি বন্ধ করে দেওয়া হয়। সকল তথ্য এবং যাবতীয় সহায়তা প্রদান করেন সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভূইয়া। চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনায় সহযোগিতা করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ