৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বেষ্ট হসপিটালেটি এন্ড ট্যুরিজম লিডার হিসাবে স্বীকৃতি পেয়েছেন ভোলার কৃতি সন্তান সাখাওয়াত ভোলায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো যুবকের বরিশালে সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে আ.লীগের শান্তি সমাবেশ মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি আন্দোলন করছে : মঈন খান বরিশালে কোষ্টগার্ডের অভিযানে দুইদিনে ৭০ মন জাটকা জব্দ দূষণমুক্ত শিল্পকারখানা স্থাপন হবে আমাদের আগামী শিল্পবিপ্লব : বরিশালে শিল্পমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের ধাক্কায় বাবার সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছেলে আগৈলঝাড়ায় স্কুলড্রেস কেনার জমানো টাকা ভেঙে ফেলায় কিশোরীর আত্মহত্যা এ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল : তোফায়েল এবার ববির খাবারে পাওয়া গেল সিগারেটের ফিল্টার!

চুয়াডাঙ্গায় র‌্যাবের অভিযানে ওয়ান শুটার গানসহ যুবক গ্রেফতার

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় র‌্যাবের অভিযানে অস্ত্রসহ লাল্টু মিয়া নামের এক যুবক গ্রেফতার হয়েছে। শনিবার (১৬ই অক্টোবর) রাতে সদর উপজেলার জালশুকা এলাকা থেকে ওয়ান শুটার গানসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত লাল্টু মিয়া (২৭) চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন আকন্দবাড়িয়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে। রবিবার বিকালে র‌্যাবের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের মাধ্যমে শরিবার রাত ৮টা ১০ মিনিটের সময় র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল জানতে পারে যে, চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন জালশুকা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। র‌্যাবের আভিযানিক দলটি উক্ত ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য জালশুকা গ্রামস্থ জনৈক মিজানুর রহমানের চায়ের দোকানের সামনে ডিঙ্গেদহ হতে দর্শনাগামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে।

অভিযানকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামি লাল্টু মিয়াকে গ্রেফতার করা হয়। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামির হেফাজত হতে ১টি ওয়ান শুটার গান ও ২টি মোবাইল উদ্ধারপূর্বক তা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিকে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ