৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশাল বিভাগের সর্ববৃহৎ দুর্গাপূজার আয়োজন করেছে ‘রাজ মন্দির’ ! আব্দুল গফফার খান’র স্কুল জীবনে লেখা কবিতা ‘ইচ্ছে’ বরিশালে ডাকাতির স্বর্ণালঙ্কারসহ ২ জুয়েলারি ব্যবসায়ী গ্রেফতার বরিশালে প্রতিবন্ধী মেয়কে ধর্ষণ, সন্তানকে নিয়ে আত্মহত্যার হুমকি মায়ের বরিশালসহ ১৭ জেলায় ঝড়-বৃষ্টির সম্ভাবনা, ৩ নাম্বার সংকেত প্রকাশ্য এলো মুন্না খান ও সাথী খানের 'জরালে কার মায়ায়' বাউফলে দুই ভাই ও এক বোনকে পিটিয়ে ও কুপিয়ে জখম মঠবাড়িয়ায় জাপা নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন দক্ষিণাঞ্চল বাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ উজিরপুরে সড়কে দুর্ঘটনায় রোধে বিশেষ অভিযান পরিচালনা করেন জেলা পুলিশ সুপার

“চুয়াডাঙ্গার গায়েন” সিজন-১ সম্পন্ন : পুরস্কার বিতরণ

 এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক গ্রুপ চুয়াডাঙ্গা পরিবার কর্তৃক আয়োজিত অনলাইন সংগীত প্রতিযোগিতা “চুয়াডাঙ্গার গায়েন” সিজন-১ এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও ব্লাড ব্যাংক এর শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ই সেপ্টেম্বর) বিকাল ৪টার সময় চুয়াডাঙ্গা সদর উপজেলার হিজলগাড়ি প্রেস ক্লাবে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও কেক কেটে আনুষ্ঠানিকভাবে ব্লাড ব্যাংকের উদ্বোধন করেন দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহাব্বুর রহমান।

“চুয়াডাঙ্গার গায়েন” সিজন-১ এর আহ্বায়ক ও চুয়াডাঙ্গা পরিবারের পরিচালক মণ্ডলীর সদস্য সাংবাদিক এম.এ.আর.নয়ন এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিজলগাড়ি প্রেস ক্লাবের উপদেষ্টা ও হিজলগাড়ি বাজার কমিটির সাবেক সভাপতি মীর মফিজ উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা শামীম এইচ মিজি। চুয়াডাঙ্গা পরিবারের প্রতিষ্ঠাতা ও হিজলগাড়ি প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক আরিফ হাসানের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা পরিবারের পরিচালক মণ্ডলীর অন্যতম সদস্য আনিস বিশ্বাস। প্রধান অতিথির বক্তব্যে ওসি মোঃ মাহাব্বুর রহমান সামাজিক যোগাযোগ মাধ্যমের সুফল ও কুফল সম্পর্কে বিশদ আলোচনা করেন। সেই সাথে চুয়াডাঙ্গা পরিবারের উদ্যোগে ব্লাড ব্যাংক কার্যক্রম চালু করায় গ্রুপের সকল পরিচালকদের ধন্যবাদ জ্ঞাপন এবং সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, হিজলগাড়ী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সেলিম রেজা, মানবতার জন্য সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি শাহীন সরকার, চুয়াডাঙ্গা পরিবারের পরিচালক মণ্ডলীর সদস্য সাংবাদিক আব্দুস সামাদ অপূর্ব, জহিরুল ইসলাম জনি, আব্দুর রহমান, মাহফুজ আহম্মেদ, জাহিরুল ইসলাম। “চুয়াডাঙ্গার গায়েন” সিজন-১ এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও কেক কেটে ব্লাড ব্যাংকের উদ্বোধন শেষে চুয়াডাঙ্গা পরিবারের পরিচালক মণ্ডলীর সদস্য হাসান জামিলকে আহ্বায়ক ও জহিরুল ইসলাম জনি এবং আব্দুর রহমানকে যুগ্ম আহ্বায়ক করে ব্লাড ব্যাংকের ১৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ