৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত-২

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। চুয়াডাঙ্গায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। নিহতরা হলেন চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানাধীন নতিডাঙ্গা গ্রামের একুব্বরের ছেলে মারুফ (১৭) এবং একই গ্রামের শরিফের ছেলে সজীব (১৮)। সোমবার (২৫শে অক্টোবর) দুপুরে চুয়াডাঙ্গা সদর থানাধীন হাজরাহাটি গ্রামের পটলা পীরের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুরে চুয়াডাঙ্গা থেকে আলমডাঙ্গাগামী এবং আলমডাঙ্গা থেকে চুয়াডাঙ্গাগামী দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় মোটরসাইকেলের চালক ও আরোহী সড়কের উপর পড়ে যেয়ে গুরুতর আহত হয়। এ সময় একটি আলমসাধু উক্ত স্থানে পৌঁছে ঘটনার আকস্মিকতায় তাৎক্ষণিক ব্রেক চাপলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে আলসাধু চালক আলমডাঙ্গা থানাধীন জেহালা গ্রামের মৃত ঠাণ্ডু রহমানের ছেলে আজিমউদ্দিন ওরফে কিচলু (৫০) এর পা ভেঙে যায়।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল চালক সজীব ও আরোহী মারুফকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আলমসাধু চালক আজিমউদ্দিন ও শাহিন নামের অপর ব্যক্তি গুরুতর আহত অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। জব্দ করেছে দুর্ঘটনাকবলিত ২টি মোটরসাইকেল। চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ