১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ কর্মকর্তা শ্রীঘরে ববিতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বৃদ্ধি পেয়েছে ৫০টি আসন গলাচিপায় স্কুলের কমিটি নিয়ে তর্ক, সহকর্মীর বিরুদ্ধে হামলার অভিযোগ শিক্ষকের টানা দুই মাস মেঘনা ও তেতুলিয়া নদীর অভয়াশ্রমে মাছ ধরার উপর নিষেধাজ্ঞা গলাচিপায় শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত, তদন্তে কমিটি আমতলী পৌরসভার বাসস্ট্যান্ডে বাঁশের বেড়া, যাত্রীসেবা সড়কে বাউফলে প্রেমিক যুগলকে না পেয়ে প্রেমিকার বাবাকে মারধর দেশ ও ইসলাম রক্ষায় বৃহত্তর ঐক্যের বিকল্প নেই : চরমোনাই পীর নলছিটিতে ৫ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বড়ই বিক্রেতাকে পেটালেন ওয়ার্ড কাউন্সিলর ও তার সহযোগী

চুয়াডাঙ্গা সীমান্তে বিজিবি’র অভিযানে মদ আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। চুয়াডাঙ্গার জীবননগর সীমান্তে বিজিবি সদস্যরা মাদকবিরোধী পৃথক অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ১৫১ বোতল ভারতীয় মদ আটক করেছে। শনিবার (১৭ই এপ্রিল) দুপুরে এসব মদ আটক করা হয়। তবে এসব ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কাউকে আটক করা সম্ভব হয়নি।

বিজিবি জানায়, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত রাজাপুর বিওপি’র ৪ সদস্য বিশিষ্ট টহল দল হাবিলদার মোঃ শহিদুল ইসলামের নেতৃত্বে সীমান্তের শূন্য লাইন হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শনিবার সকাল সাড়ে ১১টার সময় চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের মাঠের মধ্যে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানকালে মালিকবিহীন অবস্থায় ১১১ বোতল ভারতীয় মদ আটক করা হয়। একইদিন বেলা ১২টার সময় মাধবখালী বিওপি’র ৩ সদস্য বিশিষ্ট টহল দল হাবিলদার মোঃ রুবেল আহমেদ এর নেতৃত্বে একই উপজেলার রাজাপুর গ্রামের মাঠের মধ্যে অপর একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ৪০ বোতল ভারতীয় মদ আটক করে।

বিজিবি’র পৃথক অভিযানে এসব মদ আটকের ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর পরিচালক লে. কর্ণেল কামরুল আহসানের পক্ষে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান। উল্লেখ্য, ৫৮ বিজিবি’র সদস্যরা প্রায় প্রতিদিনই সীমান্ত এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে বিভিন্ন ধরনের ভারতীয় মাদকদ্রব্য আটক করতে সমর্থ হয়েছে।

সর্বশেষ