১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন

চেয়ারম্যান প্রার্থী এসএম জাকিরের পাশে থাকার প্রত্যয় সাংবাদিকদের

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেনের আমন্ত্রণে এক মঞ্চে উঠলেন বরিশালে কর্মরত সকল পর্যায়ের সাংবাদিকরা। এসময় তাঁরা আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে সকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ থেকে এসএম জাকির হোসেনকে নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন সাংবাদিক নেতৃবৃন্দ।

রোববার বিকেলে বরিশালে কর্মরত সাংবাদিকদের সম্মানে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন আয়োজিত দোয়া ও ইফতার অনুষ্ঠানে এ আশাবাদ ব্যক্ত করেন তাঁরা।

নগরীর বঙ্গবন্ধু উদ্যান সংলগ্ন ইউরো কনভেনশন হলে দোয়া ও ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে সকল সাংবাদিকদের কাছে দোয়া চান এসএম জাকির হোসেন। পাশাপাশি তিনি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।

এসএম জাকির হোসেন বলেন, ‘আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র চলছে। বিগত নির্বাচনেও তাঁরা ষড়যন্ত্র করছে। আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে। তারা চাচ্ছে আমি নির্বাচন থেকে সড়ে দাঁড়াই। এজন্য তারা নেতৃবৃন্দকে ভুল বোঝানোর চেষ্টা করছে। বিগত নির্বাচনে আপনারা আমার পাশে ছিলেন, এই নির্বাচনেও আপনারা পাশে থাকলে কোন ষড়যন্ত্রই আমার বিরুদ্ধে কিছু করতে পারবে না, ইনশাআল্লাহ।

এসএম জাকির হোসেন আরও বলেন, ‘আমি ছোট বেলা থেকেই লেখাপড়া এবং ব্যবসার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ড চারিচালিত করে আসছি। আমি কখনো দুর্নীতি করিনি। আমি বিসিসির কাউন্সিলর থাকাবস্থায় আমার ওয়ার্ডে উন্নয়ন করেছি। সিটি করপোরেশনে প্রথম ২০ নম্বর ওয়ার্ডে এলইডি লাইট লাগিয়েছি। যা এখনো আছে। আমি যেখানেই যাই সততা এবং নিষ্ঠার সাথে কাজ করতে চাই।

তিনি বলেন, ‘আমি আপনাদের প্রতিনিধি হিসেবে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে আপনাদের (সাংবাদিকদের) মুখ উজ্জল করবো। উপজেলার উন্নয়ন করে আপনাদের সম্মান রক্ষা করবো। এজন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এম জহিরের উপস্থাপনায় দোয়া এবং ইফতার অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি মানবেন্দ্র বটব্যাল, ভারপ্রাপ্ত সভাপতি কাজী আল মামুন, জ্যেষ্ঠ সাংবাদিক নুরুল আলম ফরিদ, অরূপ তালুকদার, নজরুল ইসলাম চুন্নু, তপন চক্রবর্তী, তপংকর চক্রবর্তী, বরিশাল টেলিভিশন মিডিয়া অ্যাসোসিয়েশনের সভাপতি হুমায়ুন কবির, প্রেসক্লাবের সহ-সভাপতি ও ন্যাশনাল ডেইলিজ ব্যুরো চিফ অ্যাসোসিয়েশনের সভাপতি পুলক চ্যাটার্জি, সাংবাদিক ইউনিয়ন বরিশালের সভাপতি সাইফুর রহমান মিরন, বরিশাল ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাংবাদিক ইউনিয়ন বরিশালের সাধারণ সম্পাদক ফিরদাউস সোহাগ, বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সুশান্ত ঘোষ, বিটিভি’র বরিশাল প্রতিনিধি গাজী শাহ্ রিয়াজ, জ্যেষ্ঠ সাংবাদিক গোপাল সরকার, রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, সাধারণ সম্পাদক মিথুন সাহা।

বরিশাল সাংবাদিক ফোরামের সভাপতি সুমন চৌধুরী ও সাধারণ সম্পাদক শাহিন হাসান,
যমুনা টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান কাওসার হোসেন, সময় টেলিভিশনের ব্যুরো প্রধান অপূর্ব অপু, দখিনের খবর পত্রিকার সম্পাদক কাজী জাহাঙ্গীর, বরিশালের কথার সম্পাদক তালুকদার মাসুদ, দৈনিক দেশজনপদ পত্রিকার সম্পাদক মীর্জা রিমন, দৈনিক বাংলাদেশ বাণী’র প্রকাশ ও সম্পাদক মঈন তুষার, দৈনিক সকালের বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক শেখ শামীম, বরিশাল প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ভূঁইয়া, বরিশাল জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আযাদ আলাউদ্দিন, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হিরা, প্রেসক্লাব সদস্য জহুরুল হক ফারুক, কমল সেনগুপ্ত, মিজানুর রহমান, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি এম আর প্রিন্স ও সাধারণ সম্পাদক আরিফুর রহমান খান এবং সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুজ্জামান মুন্না, বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলের সভাপতি আরিফিন তুষার, বরিশালের সর্বস্তরের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও বরিশাল অনলাইন প্রেসক্লাব, বরিশাল তরুণ সাংবাদিক ফোরাম, বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাব, উজিরপুর প্রেসক্লাব, সদর উপজেলার পূর্বাঞ্চলিয় প্রেসক্লাব, মুলাদী প্রেসক্লাব, হিজলা প্রেসক্লাব, মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব, বানারীপাড়া প্রেসক্লাব, বাকেরগঞ্জ উপজেলার সংগঠনসহ বরিশালের সকল সাংবাদিক সংগঠনের নেতা এবং সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।

সকল পর্যায়ের সাংবাদিকদের অংশগ্রহণে সাংবাদিকদের এক অন্যরকম মিলন মেলায় পরিণত হয় ইউরো কনভেনশন হল। ভবিষ্যতে সাংবাদিকদের যেকোন সংকটে সবাই ঐক্যবদ্ধভাবে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

সর্বশেষ