১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ কর্মকর্তা শ্রীঘরে ববিতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বৃদ্ধি পেয়েছে ৫০টি আসন গলাচিপায় স্কুলের কমিটি নিয়ে তর্ক, সহকর্মীর বিরুদ্ধে হামলার অভিযোগ শিক্ষকের টানা দুই মাস মেঘনা ও তেতুলিয়া নদীর অভয়াশ্রমে মাছ ধরার উপর নিষেধাজ্ঞা গলাচিপায় শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত, তদন্তে কমিটি আমতলী পৌরসভার বাসস্ট্যান্ডে বাঁশের বেড়া, যাত্রীসেবা সড়কে বাউফলে প্রেমিক যুগলকে না পেয়ে প্রেমিকার বাবাকে মারধর দেশ ও ইসলাম রক্ষায় বৃহত্তর ঐক্যের বিকল্প নেই : চরমোনাই পীর নলছিটিতে ৫ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বড়ই বিক্রেতাকে পেটালেন ওয়ার্ড কাউন্সিলর ও তার সহযোগী

চেয়ারম্যান মানিক মিয়ার মৃত্যুতে পটুয়াখালীর সর্বত্র শোক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালী জেলার সদর উপজেলার বদরপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান লুৎফর রহমান মানিক মিয়ার মৃত্যুতে পটুয়াখালীর সর্বত্র শোকের ছায়া নেমে আসে।
১৭ এপ্রিল শনিবার রাত পোনে এগার টায় নিজ বাসভবনে বাধ্যক্য জনিনত কারনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে ওয়ান্নাহ ইলাইহে রাজেউন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৬৭ বছর। মরহুম মানিক মিয়া সাবেক এমপি হাবিবুর রহমান মুয়া ও পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন মিয়ার ভাই। মৃত্যুকালে মরহুম মানিক মিয়া ১ ছেলে ও দুই মেয়ে স্ত্রী ও বহু আত্মীয় স্বজন রেখে যান।
রবিবার বিকাল সাড়ে ৩ টায় বদরপুর শহিদ স্মৃতি মাধ্যমিক বিদ্যালয় মাঠে (শিয়ালী স্কুল মাঠে) নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুম মানিক মিয়ােকে সমাহিত করা হবে।
মরহুম মানিক মিয়া একজন মহৎ মানুষ ছিলেন । বদরপুর ইউনিয়ন এর বারবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন তিনি। তিনি এলাকার সাধারণ মানুষের মধ্যে মনি ছিলেন। সকলে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি।

সর্বশেষ