২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

ছাত্রলীগ নেতার লাশ জাজিরা পয়েন্ট থেকে উদ্ধার

ভোলার চরফ্যাশন থেকে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখতে গিয়ে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজের তিন দিন পর ছাত্রলীগ নেতা আল আফছার তামিমের (২৬) লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৭ জুন) সকালে স্থানীয়রা পদ্মা নদীর জাজিরা পয়েন্টে লাশ দেখতে পেলে পুলিশকে খবর দেয়। পরে দুপুর দেড়টার দিকে পদ্মা নদীর শরীয়তপুরের জাজিরায় পয়েন্ট এর সিধার চর এলাকা থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়। নিহত তামিম ভোলার চরফ্যাশন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আনসারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক একে এম মজির উদ্দিনের ছেলে। তামিম চরফ্যাশন সরকারি কলেজের অনার্স ৪র্থ বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী এবং চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।

জাজিরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, দুপুর ৩টার দিকে পদ্মা নদীর সিডার চর এলাকায় একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে এবং গত ২৫ জুন পদ্মায় ট্রলার উল্টে নিখোঁজ ব্যক্তির পরিবারকে খবর দেওয়া হয়। পরবর্তীতে নিখোঁজ ছাত্রলীগ নেতার পরিবারের লোকজন আসেন। তার ভগ্নিপতি লাশটি নিখোঁজ তামিমের বলে শনাক্ত করেন। পরে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

তামিমের ভগ্নিপতি মো. ইউনুস জানান আমরা জাজিরা থানা থেকে তামিমের লাশ বুঝে পেয়েছি। তামিমের লাশের গোসলের ব্যবস্থা চলছে। গোসল শেষে আমরা তামিমকে নিয়ে বাড়ির উদ্দেশ্য রওয়ানা দেব।  মঙ্গলবার সকাল ৮টায় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ