২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

ছাত্রীদের যৌন হয়রানি, অফিস সহকারী গ্রেপ্তার

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আওলাই ইউনিয়নের শিরট্রী ভারাহুত উচ্চ বিদ্যালয়ের একাধিক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে বিদ্যালয়ের অফিস সহকারী জাহাঙ্গীর হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাঁচবিবি থানা পুলিশ রবিবার বিদ্যালয় থেকে তাকে গ্রেপ্তার করে।

ছাত্রীদের অভিযোগ, জাহাঙ্গীর হোসেন দীর্ঘদিন থেকে একাধিক ছাত্রীকে বিভিন্ন কৌশলে তার অফিসকক্ষে ডেকে যৌন হয়রানি করে। ছাত্রীদের ইউনিক আইডি তৈরি, রেজিস্ট্রেশনের কাজসহ  প্রয়োজনে অফিস সহকারীর কাছে গেলে তিনি ছাত্রীদের শরীরে হাত দেন

বিষয়টি একাধিক ছাত্রী তাদের অভিভাবককে জানালে অভিভাবকরা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও ম্যানেজিং কমিটির সভাপতিকে জানায়। তবে তারা কোনো ব্যবস্থা নেয়নি। অভিভাবকরা পরবর্তীতে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের কাছে অভিযোগ করে।
আজ রবিবার পুলিশ বিদ্যালয়ে গিয়ে একাধিক ছাত্রীর সঙ্গে কথা বলে অভিযোগের সত্যতা পায়। পরে অভিযুক্ত অফিস সহকারী জাহাঙ্গীর হোসেন দোষ স্বীকার করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে। বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছা. নাজমা আক্তার বানু ও ম্যানেজিং কমিটির সভাপতি এরশাদুল হক বলেন, এ ঘটনার বিষয়ে আমরা কিছু জানতাম না। এক সপ্তাহ আগে নবম শ্রেণির এক ছাত্রীর অভিভাবক বিষয়টি আমাদের জানায়। আমরাও চাই এ ঘটনার সুষ্ঠু বিচার। সে যদি অপরাধী হয় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ