২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

ছেলে মেয়েদের পড়াশুনায় আগ্রহী করে তুলতে হবে : বিভাগীয় কমিশনার

বাবুগঞ্জ প্রতিনিধি: বরিশাল বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার বলেছেন, প্রধানমন্ত্রীর স্বপ্নের আশ্রায়ন প্রকল্পে মাদক, জুয়া ও বাল্য বিবাহমুক্ত রাখতে হবে। মনে রাখতে হবে এখানে যারা বসবাস করে তারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঘরে বসবাস করে। তাদের সুখ দুঃখের ভাগ আমাদের সবার নিতে হবে। ছেলে মেয়েদের পড়াশুনায় আগ্রহী করে তুলতে হবে।

রবিবার দুপুরে বাবুগঞ্জের মাধবপাশা মুশুরিয়া গোয়ালদী আশ্রায়ন প্রকল্প পরিদর্শন কালে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আশ্রায়ন প্রকল্পে একটি মসজিদ নির্মান, টিউবওয়েল ও স্বাস্থ্যসেবা নিশ্চিত করনে সহযোগীতার আশ্বাস দিয়ে সকলকে সরকারি নির্দেশনা মেনে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে নিজ নিজ যায়গায় থেকে দায়িত্ব পালনে তাগিদ দেন।

আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমীনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, সহকারী কমিশনার (ভূমি) নুসরাত জাহান খান, ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব, উপজেলা প্রকৌশলী মনোয়ারুল ইসলাম, উপজেলা প্রকল্প মাধবপাশা ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন, প্রমুখ।
এর আগে বাবুগঞ্জ উপজেলা পরিষদ পরিদর্শনকালে বিভাগীয় কমিশনার অমিতাভ সরকারকে লালগালিচা সংবর্ধনা দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ