৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

“ছোট সাব্বির” খ্যাত অভিনেতার দায়েরকৃত মামলায় সাজাপ্রাপ্ত আসামী মাগুরায় গ্রেফতার

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ টিভি ও চলচ্চিত্র অভিনেতা সাব্বির আহমেদের ( মিডিয়ায় ছোট সাব্বির খ্যাত) সাথে প্রতারণা ও চেক অসম্মানের মামলায় আদালতে ৫মাসের সাজাপ্রাপ্ত আসামী খান জামিলুর রহমান সোহেলকে মাগুরা থেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে সোহেলকে মাগুরার শহরের দোয়ারপাড় এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।
এই বিষয়ে অভিনেতা সাব্বির আহমেদ গনমাধ্যমকে জানান,”২০১৬ সালে তিনি সোহেলের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন। এবং ২০১৯ সালে বিজ্ঞ বিচারক তার পক্ষে রায় দেয়। এরপর থেকে সোহেল পলাতক ছিলো।”

সোহেল শহরের দোয়ারপাড় এলাকার খান হাফিজুর রহমানের ছেলে। চলচ্চিত্র অভিনেতা সাব্বির এর দায়েরকৃত প্রতারনা ও দুটি চেক অসম্মানের মামলায় ঢাকার একটি আদালত সোহেলকে ৫মাসের কারাদন্ডের আদেশ দেয়।

মামলার অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়,আসামী সোহেল একজন প্রতারক ও ধান্দাবাজ শ্রেণীর মানুষ। তিনি বিভিন্ন সময় বিভিন্ন জনকে দেশে বিভিন্ন চাকরি, বিদেশে চাকুরি দিয়ে মানুষ পাঠাবে এবং ঢাকায় বড় ব্যবসা করে ও ব্যবসার প্রয়োজন এ কিছু টাকা প্রয়োজন। কিছু লাভ দিব এইসব কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে টাকা নেয়। কিছু দিন পর টাকা ফেরত দিব বলে নানান মানুষের সাথে নানান কথা বলে টাকা নিয়ে প্রতারনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় মাগুরার সন্তান অভিনেতা সাবিবর আহমেদ এর সাথে একই এলাকার বড় ভাই হিসাবে পরিচিত হয়ে তার ঢাকার বাসায় যাতায়াত শুরু করে। নিজের আসল চরিত্র লুকিয়ে তার নিজের উদ্দেশ্য হাসিল করতে তাকে নানাভাবে প্রতারণার ফাঁদে ফেলে। ভাল একটি ব্যবসার পার্টনার হিসেবে সম্মানজনক লাভের অংশ দেয়ার কথা বলে প্রতারক সোহেল অভিনেতা সাব্বিরের কাছে ব্যবসার জন্য ৬ লাখ টাকা চায়। সরল বিশ্বাসে অভিনেতা সাবিবর আহমেদ প্রতারক সোহেলকে ২০১৩ সালে ৬ লক্ষ টাকা দেয়। এ সময় তিনি সাবিবর আহমেদকে ২টি চেক দেন। কিছুদিন পর সোহেলের প্রতারক চেহারা বুঝতে পেরে সাব্বির তার কাছে টাকা ফেরত চায়। সাবিবর ৬ লক্ষ টাকার চেক উল্লেখিত ব্যাংক এ গিয়ে দেখে সোহেল এর ব্যাংক হিসাবে কোন টাকা নেই। চেকটি ডিজঅর্নার হয়। পরবর্তীতে, ২০১৬ সালে অভিনেতা সাব্বির বাদি হয়ে ঢাকা জর্জ কোর্ট আদালতে খান জামিলুর রহমান সোহেল এর নামে চেক জালিয়াতির মামলা করেন। যার নম্বর দায়রা ৫,৯৩১/১৭ ও সিআর ৪৩৮/১৭। এ দুটি চেক অসম্মানের মামলায় আদালত সম্প্রতি আসামী সোহেলকে ৫ মাসের সাজা ঘোষণা দেন। এ মামলায় বুধবার দিবাগত রাতে সাজাপ্রাপ্ত আসামী সোহেলকে তার নিজ বাড়ী দোয়ারপাড় সাহাপাড়া থেকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ