৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

জঙ্গলে কাঁদছিল ১ দিনের নবজাতক

ঢাকার ধামরাই পৌরসভার বরাতনগরে জঙ্গলের ভেতর থেকে ১ দিন বয়সী এক নবজাতককে জীবিত অবস্থায় উদ্ধার করে সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার ভোর ৫টার দিকে নবজাতকের কান্নার শব্দ পেয়ে এলাকার লোকজন কাছে গিয়ে দেখে, ঝোপের ভেতর এক নবজাতক শিশু কাঁদছে। পরে তারা ধামরাই থানা পুলিশকে খবর দিলে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। সোমবার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

স্খানীয় ওয়াসিম হোসেনসহ অনেক জানান, ভোরে বরাতনগর ঝোপের ভেতর থেকে শিশুর কান্নার শব্দ পাওয়া যায়। তখন তারা সামনে এগিয়ে গিয়ে দেখেন একটি নবজাতক শিশু সেখানে জীবিত অবস্থায় কাঁদছে। এ ঘটনা মহল্লার লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ধামরাই সরকারি হাসপাতালে ভর্তি করে।

এই বিষয়ে ধামরাই উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর রিফফাত আরা বলেন, সকালে জীবিত একটি মেয়ে নবজাতক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে জীবিত অবস্থায় একটি মেয়ে নবজাতক শিশুকে উদ্ধার করে সুস্থ রাখার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হচ্ছে। সেই সঙ্গে কে এই শিশুটিকে ফেলে গেছে তার খোঁজ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ