১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

জনগণের প্রত্যাশা পূরণে জনপ্রতিনিধি জুলফিকার হায়দার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email


বাকেরগঞ্জ প্রতিনিধি…………………
বাকেরগঞ্জের গারুড়িয়া ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যান বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ত্যাগী ও পরিক্ষীত সৈনিক জুলফিকার হায়দার নিজ এলাকার জনগণের প্রত্যাশা পূরণে এবং বদ্ধপরিকর।

বাকেরগঞ্জ উপজেলার ১০-নং গারুড়িয়া ইউনিয়নের বিশিষ্ট শিল্পপতি সমাজসেবক, শিক্ষানুরাগী সৎ, আদর্শিক, ত্যাগী ও পরিক্ষীত সকলের আস্থাভাজন যোগ্য নেতা আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে অপ্রতিদ্বন্দ্বী দলীয় মনোনয়ন প্রত্যাশী দল-মত-নির্বিশেষে বর্তমান সফল চেয়ারম্যান জুলফিকার হায়দার আওয়ামীলীগের নৌকার প্রতীকে দলীয় মনোনয়ন মধ্য দিয়ে পুনরায় চেয়ারম্যান হিসেবে পেতে চায় এলাকাবাসী।

আসন্ন বাকেরগঞ্জ উপজেলার ১৪ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনকে কেন্দ্র করে চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লায় সর্বত্র এখন নির্বাচনী আমেজ। দলমত নির্বিশেষে গারুড়িয়া ইউনিয়নের ভোটারদের মুখে মুখে জুলফিকার হায়দার এর নাম শোনা যায়।

বর্তমান সফল চেয়ারম্যান জুলফিকার হায়দার ইউনিয়নের তার নিজ অর্থায়নে এলাকার দরিদ্র ও অসহায় মানুষকে আর্থিক সাহায্য প্রদান করেছেন। স্কুল কলেজ প্রতিষ্ঠা করে ব্যবস্থাকে আরো গতিশীল করেছেন শতভাগ শিক্ষার হার কে পুরস্কৃত করতে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী মুজিববর্ষে মহামারী করোনায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এই ইউনিয়নে চেয়ারম্যান থাকাবস্থায় তাহার ঐকান্তিক প্রচেষ্টায় ইউনিয়নে রাস্তা-ঘাট, কালভার্ট, ব্রিজ নির্মাণ মসজিদ-মন্দিরে অনুদান প্রদান, শতভাগ বিদ্যুৎ লাইন দেয়াসহ মানুষের জন্য বিশুদ্ধ পানির জন্য গভীর নলকূপ স্থাপন সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন।

তিনি নিজ ইউনিয়নবাসীসহ সর্বস্তরের জনগনের কাছে দোয়া চেয়েছেন। সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি জানান যে, দীর্ঘদিন ধরে তিনি দলের জন্য কাজ করে চলেছেন। ইউনিয়নবাসীর সর্বসাধারণ সকলেই একমত প্রত্যাশা দল তাকে গারুড়িয়া ইউনিয়নের আওয়ামীলীগের চেয়ারম্যান পদে মনোনয়ন দিলে তিনি পুনরায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিজেকে উৎসর্গ করবেন।

তিনি পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হলে গারুড়িয়া ইউনিয়নের যুব সমাজকে লেখাপড়ায় মনোযোগী ও খেলাধুলায় আগ্রহী করে তুলেছেন। মাদক ও নেশা থেকে যুব সমাজকে দূরে রাখার জন্য তিনি বিভিন্ন পদক্ষেপ গ্রহন করবেন। সব কিছু বিবেচনা করে দল যদি গারুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে তাকে মনোনয়ন দেয়, তবে তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়ে অত্র ইউনিয়ন এ ইউনিয়নবাসীর পাশে থেকে তাদের বিভিন্ন সরকারি সাহায্য সহযোগিতা যেমন-বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি, ভিজিএফ, রেশন কার্ডসহ বিভিন্ন সরকারী সেবা ইউনিয়নবাসীর দ্বারপ্রান্তে পৌছে দিবেন এবং গরীব অসহায় মানুষের পাশে থেকে উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে গারুড়িয়া ইউনিয়নে বর্তমান সফল চেয়ারম্যান জুলফিকার হায়দার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে যেন চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসাবে মনোনীত হয় এমনটাই প্রত্যাশা এলাকার সর্বস্তরের জনগণের।

সর্বশেষ