২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

জনগণ আমাদেরকে ভালোবেশেই ভোট দেয়ার প্রতিশ্রুতি দিচ্ছে: মুফতী ফয়জুল করীম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের বিসিসি মেয়র প্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম নগরবাসীকে উদ্দেশ্য করে বলেন, একটি মহল সাধারণ ভোটারদের ভয়-ভীতি দেখিয়ে ভোটকেন্দ্রে যেতে বাঁধা দেয়ার চেষ্টা করবে কিন্তু কোনোভাবেই ভোটকেন্দ্র ছেড়ে যাওয়া যাবেনা। তিনি সকলকে ভোটকেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে প্রদান করার আহবান জানান।

আজ শনিবার (১০ জুন) সকালে নগরীর লঞ্চঘাট এলাকায় গণসংযোগকালে উপরোক্ত কথা বলেন মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই।

গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে শায়খে চরমোনাই বলেন, আমাদের কাছে কিছু খবর এসেছে যে কেউ কেউ সাধারণ মানুষদের ভোট বাগাতে টাকার ছড়াছড়ি করছে। কিন্তু আমাদের হাতপাখার কর্মীরা নিজের খেয়ে নিজের পরে হাতপাখার জন্য কাজ করছে। জনগণ আমাদেরকে ভালোবেশেই ভোট দেয়ার প্রতিশ্রুতি দিচ্ছে।

শায়খে চরমোনাই আরো বলেন, ‘আমাদের মহিলা কর্মীরা কুরআন মাথায় রেখে হাতপাখায় ভোট দেয়ার শপথ করাচ্ছে’ এমন অপপ্রচার চালানো হচ্ছে আমাদের ওপর। আসলে এটা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। মূলত হাতপাখার গণজোয়ার দেখে একদল মানুষের মাথা খারাপ হয়ে যাওয়ায় আমাদের বিরুদ্ধে এমন অপপ্রচার চালানো হচ্ছে। আমরা এসব অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এছাড়াও আজ নগরীর ৬, ৯ ও ১০ নং ওয়ার্ডে গণসংযোগ করেন শায়খে চরমোনাই।

সর্বশেষ