২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জনতা ব্যাংক পিএলসি,এরিয়া’র অস্থায়ী কর্মচারীদের চাকুরী স্থায়ী করণের দাবীতে বিক্ষোভ ও আলোচনা সভা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ-
জনতা ব্যাংক পিএলসি,সিরাজগঞ্জ এরিয়া’য়
কর্মরত সকল অস্থায়ী কর্মচারীদের চাকুরী স্থায়ী করণের দাবীতে বিক্ষোভ ও আলোচনা সভা অনুষ্ঠিত।

কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক
দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে গত ৮ জুন সকাল ১০ টায় জনতা ব্যাংক পিএলসি, সিরাজগঞ্জ এরিয়া’য় কর্মরত সকল অস্থায়ী কর্মচারীবৃন্দ কর্তৃক আয়োজিত বিক্ষোভ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জনতা ব্যাংক পিএলসি,ধানগড়া শাখা সিরাজগঞ্জ কমিটির আলমগীর হোসেন জেলহাজ মিয়ার সভাপতিত্বে ও ফরিদুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
জাতীয় শ্রমিকলীগ অন্তর্ভুক্ত সিবিএ রেজিঃ নং- ২০৮৩- জনতা ব্যাংক পিএলসি,সিরাজগঞ্জ এরিয়া কমিটির সভাপতি মোঃ মতিয়ার রহমান। অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন
জাতীয় শ্রমিকলীগ অন্তর্ভুক্ত সিবিএ রেজিঃ নং- ২০৮৩- জনতা ব্যাংক পিএলসি, সিরাজগঞ্জ এরিয়া কমিটির সংগ্রামী সাধারণ সম্পাদক
ও জাতীয় শ্রমিকলীগ সিরাজগঞ্জ জেলা শাখার শিক্ষা ও গবেশনা বিষয়ক সম্পাদক
মোঃ সাইদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হোসেন,সাংগঠনিক সম্পাদক আল আমিন সরকারসহ জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়ন সিবিএ,সিরাজগঞ্জ এরিয়া কমিটির অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পরে অনুষ্ঠানে জনতা ব্যাংক পিএলসি, সিরাজগঞ্জ এরিয়া’য় কর্মরত সকল অস্থায়ী কর্মচারীবৃন্দের চাকুরী স্থায়ী করণের দাবীতে
আন্দোলন সংগ্রাম বাস্তবায়নের জন্য
জনতা ব্যাংক পিএলসি,ধানগড়া শাখা সিরাজগঞ্জের আলমগীর হোসেন জেলহাজকে সভাপতি, জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়ন সিবিএ, সিরাজগঞ্জ কর্পোরেট শাখার আশরাফুল ইসলাম মুন্নাকে যুগ্ম সাধারণ সম্পাদক,জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়ন সিবিএ,সিরাজগঞ্জ এরিয়া শাখার মোঃ নাইমুর রহমানকে সাধারণ সম্পাদক এবং মাসিমপুর শাখার মিল্টন শেখকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে দাবী বাস্তবায়ন সংগ্রাম পরিচালনা কমিটি গঠন করা হয়।
সভায় বক্তাগন কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে
জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়ন সিবিএ,সিরাজগঞ্জ এরিয়া কমিটি কর্তৃক ঘোষিত এ দাবী সমুহ অনতি বিলম্বে বাস্তবায়ন করা না হলে বৃহত্তর আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান।

সর্বশেষ