২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

জমির সীমানা পিলারসহ এক নারী প্রতারক গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।

বরগুনার তালতলীতে জমির পুরানো দু’টি সীমানা পিলারসহ তাসলিমা আক্তার চামেলী (৪৮) নামে প্রতারক চক্রের এক নারী সদস্যকে আটক করেছে তালতলী থানা পুলিশ। শুক্রবার সকালে উপজেলার পচাঁকোড়ালিয়া স্লুইজ বাজার সংলগ্ন খেয়াঘাট এলাকা থেকে তাকে আটক করে।

স্থানীয় সূত্রে জানাগেছে, জমির পুরানো দু’টি সীমানা পিলার নিয়ে তাসলিমা আক্তার চামেলী নামের এক নারী প্রতারক উপজেলার পচাঁকোড়ালিয়া স্লুইজ বাজার সংলগ্ন খেয়াঘাট এলাকা দিয়ে খেয়াপাড় হয়ে বরগুনা যাচ্ছিল। স্থানীয় ফয়সাল সিকদার নামে এক ব্যক্তি গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় লোকজনের সহযোগিতায় ওই নারী প্রতারককে আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়। এসময় পুলিশ তার সাথে থাকা ১টি ভালো ও ১টি ভাঙ্গা জমির সীমানা পিলার উদ্ধার করে তা জব্দ করে থানা পুলিশ। প্রতারক তাসলিমা আক্তার চামেলী আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের তারিকাটা গ্রামের আমিনুল ইসলাম জহিরের স্ত্রী। তিনি দীর্ঘদিন ধরে সীমানা পিলার দেখিয়ে মানুষের সাথে প্রতারনা করে আসছে।

পুলিশ জানায়, জব্দকৃত এ পিলারে ধাতবদ্রব্য আছে কিনা তা জানা যায়নি। প্রতারক তাসলিমা আক্তার চামেলী এই পিলার দেখিয়ে বিভিন্ন জনের কাছ থেকে টাকা নিয়ে তা আত্মসাত করেছেন বলে জানাগেছে। এ বিষয়ে ওই নারী প্রতারক চামেলীসহ ৫ জনকে আসামী করে তালতলী থানায় ৪০৬ ও ৪২০ ধারায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১১ তারিখঃ ২৪.০৭.২০২০ইং

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুজ্জামান মিয়া মুঠোফোনে বলেন, ১টি ভালো ও ১টি ভাঙ্গা জমির সীমানা পিলারসহ প্রতারক চক্রের এক নারী সদস্যকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটককৃত নারীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আজ (শুক্রবার) আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ