৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বেষ্ট হসপিটালেটি এন্ড ট্যুরিজম লিডার হিসাবে স্বীকৃতি পেয়েছেন ভোলার কৃতি সন্তান সাখাওয়াত ভোলায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো যুবকের বরিশালে সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে আ.লীগের শান্তি সমাবেশ মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি আন্দোলন করছে : মঈন খান বরিশালে কোষ্টগার্ডের অভিযানে দুইদিনে ৭০ মন জাটকা জব্দ দূষণমুক্ত শিল্পকারখানা স্থাপন হবে আমাদের আগামী শিল্পবিপ্লব : বরিশালে শিল্পমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের ধাক্কায় বাবার সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছেলে আগৈলঝাড়ায় স্কুলড্রেস কেনার জমানো টাকা ভেঙে ফেলায় কিশোরীর আত্মহত্যা এ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল : তোফায়েল এবার ববির খাবারে পাওয়া গেল সিগারেটের ফিল্টার!

জসিমের ‘মায়া’তে মিলন-সাইমন-রোশান-বুবলী

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

একটা সময় অভিনেতা রাজ্জাক, আলমগীর, উজ্জ্বল, ফারুক, জসীম, ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, শাকিব খানেরা একসঙ্গে সিনেমার পর্দায় হাজির হতেন। তাদের সঙ্গে দেখা মিলতো ইন্ডাস্ট্রির সেরা নায়িকাদের। তারকায় ঠাসা সেইসব সিনেমা থাকতো দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে।

তবে আজকাল তেমনটা দেখা যায় না। এ নিয়ে ঢাকাই সিনেমার দর্শকের মনে আক্ষেপও কাজ করে। ‌‘মাল্টিকাস্ট’ সিনেমা নিয়ে পরিচালকরাও আগ্রহী হন না। বাজেট, ভালো গল্পের অভাবে। তারকারাও চরিত্রের প্রতি মনযোগ দিতে গিয়ে একাধিক নায়কের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চান না।

সেই আক্ষেপ ফুরাতে চললো। শুরু হতে যাচ্ছে একটি নতুন সিনেমার কাজ। যেখানে দেখা যাবে তিন নায়ক। তারা হলেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক ও রোশান। এই তিনজনের সঙ্গে নায়িকা হিসেবে গ্ল্যামার ছড়াবেন ঢাকাই সিনেমার সুপারহিট নায়িকা শবনম বুবলী।

এই চার তারকাকে নিয়ে ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক জসিম উদ্দীন। তরুণ প্রযোজক আলিনুর আশিক ভুঁইয়া প্রযোজিত সিনেমার নাম ‘মায়া’।

নিশ্চিত হওয়া গেছে, ব্রাদার্স প্রোডাকশন হাউজের প্রথম চলচ্চিত্রটিতে কাজ করতে এরইমধ্যে মিলন, সাইমন, বুবলী ও রোশান চুক্তিবদ্ব হয়েছেন।

পরিচালক জসিম উদ্দীন জাকির এ ব্যাপারে বলেন, ‘আপাতত মূল আর্টিস্টদের চুক্তি করা হয়েছে। প্রায় সবকিছু চূড়ান্ত। অন্যান্য আর্টিস্টদের সঙ্গেও কথা চলছে। আশা করছি, এ মাসের শেষ নাগাদ জানাতে পারব।’

রোশান বললেন, ‘বেশ কিছু দিন হয় ছবিটিতে চুক্তি স্বাক্ষর করেছি। এ পর্যন্ত যতগুলো ছবিতে কাজ করেছি, সব কটিই হয় অ্যাকশন না হয় রোমান্টিক অ্যাকশন। কিন্তু এই ছবিটি পুরোপুরি প্রেমের। যেখানে বিশ্বাস–অবিশ্বাসের দোলায় একটি ছেলে একটি মেয়ের সম্পর্কে তৈরি হয় জটিলতা। একটা পর্যায়ে ট্র্যাজেডিতে রূপ নেয় সেই প্রেম।’

সাইমন বলেন, ‘খুব দারুণ একটি গল্প। আমার অনেক দিনের ইচ্ছে ছিলো ‘মাল্টিকাস্ট’ আছে এমন একটি সিনেমায় কাজ করবো। কিন্তু গল্পের অভাবে সেটি হয়ে উঠছিলো না। অবশেষে সেই ইচ্ছে পূরণ হচ্ছে। এখানে যারা কাজ করবেন সবাই দারুণ শিল্পী। আশা করছি চমৎকার অভিজ্ঞতা হবে এই সিনেমাটি নিয়ে।’

বুবলীও ছবিটি নিয়ে ভালো কিছুর প্রত্যাশা ব্যক্ত করলেন।

পরিচালক জাকির জানান, আসছে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহ থেকে শুটিং হবে ‘মায়া’ সিনেমার।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ