৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিক অপু রায় এবং সাংবাদিকপুত্র জারিফ এর মৃত্যুতে শোক প্রকাশ ঝালকাঠিতে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার উজিরপুরে ফলজ গাছ কেটে অসহায় নারীর বসতবাড়ি দখলের পায়তারা গ্যাস সংযোগ না থাকায় পটুয়াখালীতে গড়ে ওঠেনি শিল্পকারখানা ৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট অগ্নি দূর্ঘটনায় তিনটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মির্জাগঞ্জ বিএনপি। নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু নদীতে অবৈধ জাল অপসারণ, ভোলায় বাড়ছে মাছের উৎপাদন শেবাচিম হাসপাতালে শয্যা বাড়ায় বেড়েছে রোগীর ভোগান্তি! মসজিদের সম্পত্তি দখল করলে দুই বছরের কারাদণ্ডের বিধান রেখে সংসদে বিল পাস

সাংবাদিক মাসুদ রানার মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক !

প্রেস বিজ্ঞপ্তি: মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় জাতীয় সাংবাদিক সংস্থা বরিশাল জেলা শাখার আইটি বিষয়ক সম্পাদক মাসুদ রানা নিহত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে জাতীয় সাংবাদিক সংস্থা।
জাতীয় সাংবাদিক সংস্থা’র বরিশাল বিভাগীয় সভাপতি বীরেন্দ্র নাথ সমদ্দার, সদস্য সচিব কাজী আল মামুন, বরিশাল জেলা সভাপতি এম.আর প্রিন্স, জেলা সেক্রেটারী আরিফুর রহমান সহ অন্যান্য সদস্যরা শোক জ্ঞাপন করেন। তারা বলেন, মাসুদ রানা ছিলেন একজন পরোপকারী ও পেশাদার সাংবাদিক। তিনি জাতীয় সাংবাদিক সংস্থার জন্যও ছিলেন নিবেদিত প্রাণ। তাকে হারানোর এই ক্ষতি অপুরনীয়।
প্রসঙ্গত, পদ্মা সেতু দক্ষিণ থানা সংলগ্ন জাজিরা প্রান্তে সোনালী ব্যাংক মোড়ে এলপি গ্যাসবোঝাই ট্রাক ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষে ছয়জন ঘটনাস্থলেই নিহত হন। সোমবার রাত সাড়ে ৪টার দিকে বরিশাল থেকে ঢাকাগামী রোগীবহনকারী অ্যাম্বুলেন্সটি পদ্মা সেতু দক্ষিণ থানা সংলগ্ন এলাকায় গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকের পেছন থেকে ধাক্কা মারে এবং ট্রাকের নিচে ঢুকে যায়। এসময় রোগী তার স্বজন, অ্যাম্বুলেন্সচালকসহ সবাই নিহত হন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ