৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

জানেন অপু বিশ্বাসের নতুন নায়ক কে?

বিনোদন ডেস্ক।।
ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ দেড় যুগ ধরে তিনি সিনেমায় কাজ করছেন। একটা সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় পার করেছিলেন। মাঝে সংসার-সন্তান নিয়ে বিরতিতে ছিলেন। তবে এখন আবার তিনি রূপালি ভুবনে সরব।

নায়িকা অপু বিশ্বাস এখন প্রযোজকও। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘অপু-জয় প্রোডাকশন হাউস’ থেকে ‘লাল শাড়ি’ নামে একটি সিনেমা তৈরি করছেন তিনি। যেটির জন্য ২০২১-২২ অর্থবছরে ৬৫ লাখ টাকা সরকারের অনুদানও পেয়েছেন।

আগেই জানা গিয়েছিলেন এই সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করবেন অপু বিশ্বাস নিজে। এবার জানা গেল, এতে তাঁর বিপরীতে অভিনয় করবেন সাইমন সাদিক। গত সোমবার রাতে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন সাইমন। এই প্রথম কোনো সিনেমায় একসঙ্গে জুটি বাঁধছেন দুজন।

বিষয়টি নিশ্চিত করে সাইমন বলেন, ‘অপু বিশ্বাস সিনেমাটি অনুদানের জন্য জমা দেওয়ার সময় আমার কাছ থেকে ন্যাশনাল আইডির কপি নিয়েছিলেন। তখনই মনে হয়েছে প্রথমবারের মতো তার সঙ্গে কাজ করা হতে পারে। এরপর সিনেমাটি অনুবাদ পাওয়ায় খুশি হই। এবার অফিসিয়ালি সিনেমাটির সঙ্গে যুক্ত হতে পেরে খুব ভালো লাগছে।’

জানা গেছে, এই সিনেমায় রাজু নামে অভিনয় করবেন সাইমন। আর অপু বিশ্বাসের চরিত্রের নাম শ্রাবণী। তিনি একজন তাঁতশ্রমিকের মেয়ে। দেশের তাঁতশিল্পকে গল্পে উপজীব্য করে সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন তানভির সিডনি। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

আগামী ১ নভেম্বর থেকে টাঙ্গাইল অথবা মানিকগঞ্জে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ