২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

জিয়া পরিবার একটি খুনি পরিবার: খালিদ মাহমুদ চৌধুরী

নিজস্ব প্রতিবেদক : নৌ পরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, ‘বেগম খালেদা জিয়া বাংলাদেশের কোথায় কিভাবে আছে বাংলার ষোলো কোটি মানুষের কোন মাথা ব্যাথার কারন নাই। বেগম খালেদা জিয়ার সন্তান আরাফাত রহমান কোকো মানি লন্ডারিং মামলায় একজন সাজাপ্রাপ্ত আসামি হয়ে, মাদকাসক্ত হয়ে অস্বাভাবিক মৃত্যু বরণ করেছেন। অরেক সন্তান ওই কুলাঙ্গার তারেক লন্ডনে বসে সাজাপ্রাপ্ত আসামি, তিনি আজকে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। সেই সময় বেগম খালেদা জিয়া চিকিৎসায় আছে কি নাই বাংলাদেশের মানুষ এটা ভাবতে চায় না। কারন বাংলাদেশে বেগম খালেদা জিয়া একটা অভিশপ্ত নাম।’

তিনি আরো বলেন, ‘বেগম খালেদা জিয়া বাংলাদেশের পিছনে অন্ধকারের নাম। এই জিয়া পরিবার একটি খুনি পরিবার। জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করেছে, শেখহাসিনাকে হত্যা চেষ্টা করতে গ্রেনেট মেরেছে। আওয়ামিলীগের লক্ষ লক্ষ মানুষকে এই খুনি পরিবার হত্যা করেছে।’

চরফ্যাসন বজ্রগোপাল টাউনহলে মঙ্গলবার বেলা ২টায় উপজেলা পরিষদের আয়োজনে সুধিসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিআইডব্লিওটিএ এর চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

এর আগে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পণ, শেখ রাসেল শিশু বিনোদন পার্ক, ফ্যাসন স্কয়ার ও জ্যাকব টাওয়ার পরিদর্শন করে।

এদিকে বেলা ১২টায় ভোলার চরফ্যাসনে নৌ মন্ত্রণালয় কর্তৃক অনুমোদিত বেতুয়া নৌবন্দরের ভিত্তিপ্রস্থর স্থাপন উদ্বোধন করেছেন, প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

সুধিসমাবেশে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি ও পৌর মেয়র মোরশেদ, চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ