২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

জীবননগরের পৃথক ৩টি ইটভাটায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার একাধিক ইটভাটায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালিত হয়েছে। অভিযানে ৩টি ইটভাটা মালিকের কাছ থেকে আদায় করা হয়েছে মোট এক লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা। মঙ্গলবার (১৬ই ফেব্রুয়ারি) সকাল থেকে এই অভিযান শুরু হয়। অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহমেদ।

ভ্রাম্যমাণ এই অভিযানে নির্ধারিত পরিমাপ থেকে ছোট মাপের ইট তৈরি এবং মূল্যতালিকা প্রদর্শন না করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০১৮ এর ৪৮ ধারায় জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের দেহাটি এলাকার মেসার্স পিয়াস ব্রীক্সকে ৫০ হাজার টাকা, মেসার্স সরকার ব্রীক্সকে ৪০ হাজার টাকা এবং মেসার্স নিউ ব্রীক্সকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনায় জেলা ক্যাবের সভাপতি মানিক আকবর, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন এবং চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি টিম ভ্রাম্যমাণ অভিযানের নেতৃত্বদানকারীকে সহযোগিতা করেন। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সজল আহমেদ।

ইটভাটায় অভিযান পরিচালনা করছেন সজল আহমেদ |

সর্বশেষ