২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলীর গুলিশাখালী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত দুমকি প্রেসক্লাবের ২৮ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা অনুষ্ঠান কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ভোলায় শ্রেষ্ঠ ভূমি উপ-সহকারী কর্মকর্তা হলেন‌ মো: ইদ্রিস মঠবাড়িয়ায় বাস চাঁপায় নিহত-১, আহত-২llচালক ও হেলপার আটক কাউখালীর ভূমি অধিদপ্তরের তিন কর্মকর্তা জেলার শ্রেষ্ঠ তথ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিবের সাথে বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের মতবিনিময় প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের চেষ্টা করলেন চেয়ারম্যান বাজারের কীটনাশক ব্যবসায়ী! মাদারীপুরে দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মৌলিক প্রশিক্ষণ রাতে উড়ে গলাচিপা ভূমি অফিসে জাতীয় পতাকা

জীবননগরের পৃথক ৩টি ইটভাটায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার একাধিক ইটভাটায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালিত হয়েছে। অভিযানে ৩টি ইটভাটা মালিকের কাছ থেকে আদায় করা হয়েছে মোট এক লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা। মঙ্গলবার (১৬ই ফেব্রুয়ারি) সকাল থেকে এই অভিযান শুরু হয়। অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহমেদ।

ভ্রাম্যমাণ এই অভিযানে নির্ধারিত পরিমাপ থেকে ছোট মাপের ইট তৈরি এবং মূল্যতালিকা প্রদর্শন না করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০১৮ এর ৪৮ ধারায় জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের দেহাটি এলাকার মেসার্স পিয়াস ব্রীক্সকে ৫০ হাজার টাকা, মেসার্স সরকার ব্রীক্সকে ৪০ হাজার টাকা এবং মেসার্স নিউ ব্রীক্সকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনায় জেলা ক্যাবের সভাপতি মানিক আকবর, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন এবং চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি টিম ভ্রাম্যমাণ অভিযানের নেতৃত্বদানকারীকে সহযোগিতা করেন। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সজল আহমেদ।

ইটভাটায় অভিযান পরিচালনা করছেন সজল আহমেদ |

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ