২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক। গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আইজিপি পদক পেলেন রাঙ্গাবালী থানার ওসি পটুয়াখালী পৌর নির্বাচনে মেয়রপ্রার্থী আজাদের টাকার হিসাব শুনে চক্ষু চড়কগাছ!

জীবননগর সীমান্তে বিজিবি’র অভিযানে ভারতীয় মদ আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার জীবননগর সীমান্তে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ১৭৭ বোতল ভারতীয় মদ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রবিবার (২২শে আগস্ট) ভোর সাড়ে ৪টার সময় এসব মদ আটক করা হয়।

রবিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে ৫৮ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল কামরুল আহসানের পক্ষে সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্থ বেনীপুর বিওপি’র টহল দল রবিবার ভোরে সীমান্তের শূন্য লাইন হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বেনীপুর গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানকালে ওই গ্রামের একটি মেহগনি বাগানের মধ্য থেকে মালিকবিহীন অবস্থায় ১৭৭ বোতল ভারতীয় মদ আটক করা হয়। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সর্বশেষ