৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

জুয়া খেলার অপরাধে ৭ জুয়াড়ি পুলিশের হাতে আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের হাতে ৭ জুয়াড়ি আটক হয়েছে। বৃহস্পতিবার (২২ জুলাই) রাতে পৌরশহরের হাটকালুগঞ্জ গ্রাম থেকে তাদের আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খানের নির্দেশে এসআই আহসানুর রহমানের নেতৃত্বে একটি চৌকস টিম পৌরশহরের হাটকালুগঞ্জ গ্রামের আমির হোসেনের চায়ের দোকানের সামনে হতে জুয়া খেলার অপরাধে হাটকালুগঞ্জের ফয়জুল্লাহর ছেলে মোঃ আলামিন (২২), একই গ্রামের মৃত হাতেম আলীর ছেলে আমির হোসেন (৪৫), মোঃ রুস্তম আলীর ছেলে লালন (৪০), হাসমতের ছেলে রাজু (২৯), ইমারুলের ছেলে রাজন (২৪), মৃত নূর ইসলামের ছেলে শাহ আলম (৩৬) এবং মৃত ফজলু শেখের ছেলে শান্তকে (১৮) হাতেনাতে আটক করে থানায় নিয়ে আসে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় জুয়া খেলার সরঞ্জামাদি।

আটককৃত আসামিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান।

সর্বশেষ