৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

জেলা পরিষদ নির্বাচনে বাকেরগঞ্জবাসীর ভাবনায় ওয়াসিম মল্লিক

শামিম হাওলাদারঃ  বরিশাল জেলা পরিষদের আসন্ন নির্বাচনে বাকেরগঞ্জবাসীর ভাবনায় সর্বমহলে আলোচিত কেন্দ্রীয় যুবলীগ নেতা জাহিদুল আলম ওয়াসিম। দীর্ঘদিনের রাজনৈতিক মাঠকাপানো এই ব্যক্তিটি দল ও জনগনের জন্য শুধু ত্যাগ করেই গেছেন। তাকে কোন পদ পদবীতে আনতে পারলে আরো উপকৃত হবে এলাকাবাসী । তাই এবারে জেলা পরিষদ নির্বাচনে এই এলাকায় তাকে নিয়ে চলছে জোর আলোচনা। গত জেলা পরিষদ নির্বাচনেও অপশক্তির কাছে মাত্র ১ ভোটে হেরে যান তিনি।

জাহিদুল আলম মল্লিক (ওয়াসিম) ছাত্রজীবন থেকে শুরু করে দীর্ঘ ২৪ বছর যাবত আওয়ামী রাজনীতির সাথে যুক্ত। বিগত চার দলীয় জোট সরকারের আমলে হামলা মামলার শিকার হয়েও তখন দলীয় কার্যক্রমে রাজপথে ছিলেন বেশ সরব।

এছাড়া তিনি বাকেরগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি ঢাকা’র সাধারণ সম্পাদক, বৃহত্তর বরিশাল বনশ্রী সোসাইটি’র দপ্তর সম্পাদক, ঢাকা সিটি করপোরেশন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ছিলেন।

তাছাড়া সামাজিক কর্মকান্ডে তিনি সর্বজনের কাছে একজন গ্রহণযোগ্য ব্যক্তি। স্থানীয় নেতাকর্মীরা বলেন, ওয়াসিম ভাই একজন সাদা মনের মানুষ। শত প্রতিকুলতায় তিনি দলীয় কর্মসূচী থেকে পিছপা হননি। তাছাড়া মাঠ পর্যায়ে গণমানুষের সাথে তার আন্তরিক সম্পর্ক অনেক বেশী।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ